ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

গলফ টুর্নামেন্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ সেনাপ্রধানের

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১১:৫৬ পিএম, ১৪ জানুয়ারি ২০২৩

 

চার দিনব্যাপী অনুষ্ঠিত ‘ট্রাস্ট ব্যাংক কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩’ এর পুরস্কার বিতরণ করা হয়েছে।

শনিবার (১৪ জানুয়ারি) ঢাকা সেনানিবাসের আর্মি গলফ ক্লাবে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আরও পড়ুন>> বাংলাদেশে শুরু হচ্ছে এশিয়ার বৃহত্তম গলফ টুর্নামেন্ট

এর আগে গত ১১ জানুয়ারি শুরু হওয়া এ টুর্নামেন্টের উদ্বোধন করেন সামরিক সচিব মেজর জেনারেল খান ফিরোজ আহমেদ।

প্রতিযোগিতায় দেশি/বিদেশি খেলোয়াড়সহ মোট ৭৭৪ জন গলফার অংশ নেন।

আরও পড়ুন>> বঙ্গবন্ধু কাপ গলফ ওপেনের পুরস্কার বিতরণ

টুর্নামেন্টে মো. সাকিব রহমান ওভার অল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। এছাড়া ভ্যাটারান উইনার লেফটেন্যান্ট কর্নেল (অব.) শাহরিয়ার আহমেদ চৌধুরী, সিনিয়র উইনার মেজর জেনারেল (অব.) আলাউদ্দিন এম এ ওয়াদুদ, লেডি উইনার মিসেস রুকসানা জেরিন ও সাবরুন জামিল বিন আজাদ জুনিয়র উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।সমাপনী অনুষ্ঠানে ট্রাস্ট ব্যাংকের চেয়ারম্যান, ক্লাব ক্যাপ্টেন, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান, আর্মি গলফ ক্লাবের ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা এবং দেশি-বিদেশি বিশিষ্ট ব্যক্তি, খেলোয়াড় ও গণমাধ্যম ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন>>ক্যাপ্টেন কাপ গলফ টুর্নামেন্টের উদ্বোধন করলেন সেনাপ্রধান

অনুষ্ঠানে সেনাপ্রধান এ ধরনের প্রতিযোগিতা আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং এ উদ্যোগের জন্য ট্রাস্ট ব্যাংকের চেয়ারম্যান ও টুর্নামেন্ট কমিটির সবাইকে ধন্যবাদ জানান।

টিটি/এমএএইচ/