ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

চালকদের পক্ষেই মন্ত্রীরা : বুলবুল

প্রকাশিত: ১০:২৩ এএম, ০২ ডিসেম্বর ২০১৪

ঘাতক চালকদের পক্ষে কথা বলার জন্য মন্ত্রীরা থাকলেও যাত্রীদের পক্ষে কথা বলার জন্য কোনও মন্ত্রী নেই বলে মনে করেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল। মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বিএফইউজে ও ডিইউজে আয়োজিত বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সাবেক প্রধান সম্পাদক জগলুল আহমেদ চৌধুরীর হত্যাকারী বাস চালকের শাস্তির দাবিতে এক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

বুলবুল বলেন, সড়ক দুর্ঘটনায় সাংবাদিকরা নিহত হন। কিন্তু বিচার হয় না। জগলুল আহমেদের ক্ষেত্রে যদি এমন হয় তাহলে এর ফল শুভ হবে না।

তিনি বলেন, এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির প্রতিবেদন প্রকাশের অপেক্ষায় আছি আমরা। প্রতিবেদন প্রকাশের পর দোষীদের বিরুদ্ধে সরকার দ্রুত ব্যবস্থা গ্রহণ না করলে বৃহত্তর কর্মসূচি দেওয়া হবে।

নৌ পরিবহন মন্ত্রীর প্রসঙ্গ তুলে বুলবুল বলেন, শাহজাহান খানের মার্কা মারা ড্রাইভারদের মাদারীপুরে পাঠানোর ব্যবস্থা করুন। এসব ঘাতক চালকদের আমরা ঢাকায় চাই না। মাদারীপুরের জনগণ যদি তাদের মেনে নেন তাহলে আমাদের কিছুই বলার নেই।

যোগযোগমন্ত্রী ওবায়দুল কাদেরের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে যে অভিযান চলছে তা অব্যাহ্ত রাখুন। পাশাপাশি লাইসেন্সবিহীন চালকদের বিরুদ্ধেও অভিযান শুরু করুন।

এ সময় তিনি ঘনবসতিপূর্ণ এলাকায় ট্রমা সেন্টার বা হাসপাতাল প্রতিষ্ঠার দাবি করেন।