ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

মাসুদ দোষী : শাস্তির সুপারিশ পুলিশের

প্রকাশিত: ১২:১৬ পিএম, ১৭ জানুয়ারি ২০১৬

বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা গোলাম রাব্বীকে মারধর ও হত্যার হুমকি দেয়ার বিষয়টি প্রমাণ হওয়ায় মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ শিকদারকে শাস্তি দেয়ার সুপারিশ করেছে পুলিশ। রোববার পুলিশের তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনারের কাছে এই সুপারিশ করেন।
 
ডিএমপির অতিরিক্ত ডিসি পর্যায়ের এক কর্মকর্তা জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।
 
এর আগে গত ৯ জানুয়ারি রাতে রাজধানীর মোহাম্মদপুরে পুলিশ উপ-পদির্শক(এসআই) মাসুদ রানাসহ তিন পুলিশ সদস্যের বিরুদ্ধে গোলাম রাব্বীকে বেধরক মারধর, হয়রানি ও ক্রসফায়ারের হুমকি দিয়ে মোটা অঙ্কের টাকা আদায়ের চেষ্টার অভিযোগ ওঠে।  ঘটনাটি তদন্তে নামে খোদ পুলিশ।
 
অবশেষে এসআই মাসুদকে দোষী সাব্যস্ত করে রোববার সকালে তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকারের কাছে প্রতিবেদন দেয় পুলিশ। প্রতিবেদন যাচাই বাছাই করে বিকেলেই তা কমিশনার বরাবর পাঠিয়ে দেন ডিসি বিপ্লব। প্রতিবেদনের সঙ্গে তদন্ত সংশ্লিষ্ট কিছু নথিও পাঠানো হয়েছে।
 
ব্যাংকার নির্যাতনের ঘটনায় শনিবার সকালে এসআই মাসুদকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া প্রতিবেদন ও নথিপত্র যাচাইবাছাই করে প্রয়োজনে সাক্ষীদের সঙ্গে কথা বলে এসআই মাসুদের শাস্তি নির্ধারণ করবেন বলে জানিয়েছে ডিএমপি হেড কোয়ার্টার্স সূত্র।
 
এআর/এসএইচএস/আরআইপি

আরও পড়ুন