ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

বিএসএমএমইউর সঙ্গে ব্যাংক এশিয়ার চুক্তি

প্রকাশিত: ১২:৩১ পিএম, ১২ জানুয়ারি ২০১৬

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নার্সিং স্টুডেন্টস হোস্টেলের ২য় পর্যায়ের (হোস্টেলের ৩য় ও ৪র্থতলা নির্মাণ) কাজ সম্পন্ন করতে আর্থিক সহায়তা দিবে ব্যাংক এশিয়া। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ডা. কামরুল হাসান খানের কার্যালয়ে এ সংক্রান্ত এক চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পক্ষে কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আলী আসগর মোড়ল এবং ব্যাংক এশিয়ার পক্ষে ব্যাংকটির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. আমিনুল ইসলাম চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি সম্পন্নের পর ফিতা কেটে বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ডা. কামরুল হাসান খান এবং ব্যাংক এশিয়ার চেয়ারম্যান আ. রউফ চৌধুরী পরীবাগের নার্সিং স্টুডেন্টস হোস্টেলের ২য় পর্যায়ের কাজের শুভ উদ্বোধন করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রোভিসি (শিক্ষা) অধ্যাপক ডা. মো. রুহুল আমিন মিয়া, প্রোভিসি (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার, প্রোভিসি (প্রশাসন) অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ, বেসিক সায়েন্স ও প্যারাক্লিনিক্যাল সায়েন্স অনুষদের ডীন অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, রেজিস্ট্রার অধ্যাপক ডা. মো. আসাদুল ইসলাম, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক ডা. আবু নাসার রিজভী, সাবেক প্রক্টর অধ্যাপক ডা. এএসএম জাকারিয়া স্বপন, চীফ এস্টেট অফিসার ও বিএসসি নার্সিং ডেভেলপমেন্ট কমিটির সদস্য সচিব ডা. একেএম শরীফুল ইসলাম প্রমুখ।

এমইউ/এএইচ