ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

করোনায় সম্মুখসারির যোদ্ধাদের সম্মানে শিল্প প্রদর্শনী

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৩:০০ এএম, ২৪ ফেব্রুয়ারি ২০২২

‘হিরোজ অব আওয়ার টাইম’ শীর্ষক এক শিল্প প্রদর্শনী হয়েছে। চলমান বৈশ্বিক মহামারিতে সবাইকে নিরাপদ রাখতে স্বাস্থ্যসেবা খাত সংশ্লিষ্টদের প্রচেষ্টা ও সহায়তার জন্য তাদের প্রতি সম্মানে এ উদ্যোগ নেওয়া হয়।

ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা (আইএসডি) এটির আয়োজন করেছে। এভারকেয়ার হাসপাতালের ভেতরে ১০টি স্থানে বিভিন্ন বোর্ডে চিন্তা-উদ্রেককারী এ শিল্পকর্মগুলো প্রদর্শিত হয়। তৃতীয় থেকে দশম গ্রেডের শিক্ষার্থী, শিক্ষক ও আইএসডি’র কর্মীরা অনুপ্রেরণাদায়ক শিল্পকর্ম তৈরিতে এগিয়ে এসেছেন।

শিল্পকর্মগুলোয় সহানুভূতি, মানবতা এবং বীরত্বের বিভিন্ন আখ্যান ফুটে উঠেছে। আরও বেশি মানুষ যাতে এ শিল্পকর্ম উপভোগ করতে পারেন, এজন্য আইএসডি এ প্রদর্শনীটি আরও অনেক স্থানে আয়োজন করবে।

আইএসডি’র ভিজ্যুয়াল আর্ট টিচার ও পারসোনাল প্রজেক্ট কো-অর্ডিনেটর ব্রিজেট মুতাসা বলেন, দু’ বছর সময়ের ব্যবধানে কোভিড-১৯ আমাদের জীবনে আমূল পরিবর্তন নিয়ে এসেছে। এসময় অনেকের বাসায় নিরাপদে থাকার সুযোগ হলেও স্বাস্থ্যসেবা সংশ্লিষ্টরা কোনো বিরতি ছাড়াই সেবাদান করে গিয়েছেন। ভ্রাম্যমাণ এ শিল্প প্রদর্শনীর মাধ্যমে আমরা সম্মুখসারির যোদ্ধাদের অবিরাম প্রচেষ্টার প্রতি কৃতজ্ঞতা জানাতে চেয়েছি।

এইচএস/জেডএইচ/