ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

সিলেটে যাত্রাবিরতির পর ঢাকার পথে টিউলিপ

প্রকাশিত: ০৫:৫৭ এএম, ২১ ডিসেম্বর ২০১৫

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে যাত্রাবিরতি করেছেন বঙ্গবন্ধুর নাতনি ও ব্রিটিশ সাংসদ টিউলিপ সিদ্দিকী। সঙ্গে এসেছেন তার মা শেখ রেহানাও। এ সময় বিমানবন্দরে তাদের ফুল দিয়ে স্বাগত জানান সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ।

যুক্তরাজ্য থেকে ঢাকায় ফেরার পথে ওসমানী বিমানবন্দরে এক ঘণ্টার যাত্রা বিরতি করেন বঙ্গবন্ধু পরিবারের এ দুই সদস্য। ব্রিটিশ সাংসদ নির্বাচিত হওয়ার পর এই প্রথম টিউলিপ দেশে ফিরলেন। এক সপ্তাহ দেশে থাকার পর ২৯ ডিসেম্বর তার যুক্তরাজ্যে ফিরে যাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ বিমানের বিজি-০০৬ ফ্লাইটে এসেছেন টিউলিপ ও তার মা শেখ রেহানা। যুক্তরাজ্যের হিথ্রো বিমানবন্দর থেকে ছেড়ে আসা বিমানটি সোমবার সকাল ১০টা ৭ মিনিটে বিমানবন্দরে অবতরণ করে।

এদিকে টিউলিপের যাত্রা বিরতি উপলক্ষ্যে বিমানবন্দর এলাকায় কড়া নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ওসমানী বিমানবন্দরে গণমাধ্যম কর্মীদেরও ঢুকতে দেয়নি আইনশৃংখলা বাহিনীর সদস্যরা।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী জাগো নিউজকে জানান, সিলেটের জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হন টিউলিপ।

ছামির মাহমুদ/এমজেড/এমএস

আরও পড়ুন