ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

বিজয় দিবসে নাশকতার আশঙ্কা নেই : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ০৯:০৪ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৫

মহান বিজয় দিবসে নাশকতার আশঙ্কা নেই এমনটি জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, গোয়েন্দা সংস্থার প্রতিবেদনে এরকম কোনো আশঙ্কার কথা উল্লেখ নেই। তারপরও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা যেকোনো ধরনের অপতৎপরতা মোকাবেলায় সবসময় প্রস্তুত আছে।

মঙ্গলবার রাজধানীর সোনারগাঁও হোটেলের সুরমা হলে ‘স্বর্গ থেকে নরক’ চলচ্চিত্রের মুক্তি উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মাদক এখন সামাজিক ব্যাধিতে পরিণত হয়েছে। আইন প্রয়োগকারী সংস্থার সদস্যরা মাদক নিয়ন্ত্রণে হিমশিম খাচ্ছে। মানুষ সচেতন না হলে শুধু আইন প্রয়োগ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ করা অনেকটা অসম্ভব।

মাদকবিরোধী সংগঠন মানসের প্রতিষ্ঠাতা ও চলচ্চিত্রটির পরিচালক অরূপ রতন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে তথ্য সচিব মরতুজা আহমেদ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের মহাপরিচালক খন্দকার রকিবুর রহমান, মনোরোগ বিশেষজ্ঞ গোলাম রব্বানী ও চলচ্চিত্র অভিনেত্রী নিপুণ বক্তব্য রাখেন।

‘স্বর্গ থেকে নরক’ চলচ্চিত্রটি আগামী ২৫ ডিসেম্বর মুক্তি পাবে। মানসের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক অরূপ অরুণ চৌধুরী চলচ্চিত্রটির চিত্রনাট্য রচনা ও পরিচালনা করেন।

এসএইচএস/বিএ