ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

দুর্যোগে মানুষের পাশে থাকা পরম ইবাদত : আ জ ম নাছির

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৮:৪১ পিএম, ০২ আগস্ট ২০২১

করোনার দুর্যোগের সময় মানুষের পাশে থাকা ‘পরম ইবাদত’ বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

জাতীয় শোক দিবস উপলক্ষে সোমবার (২ আগস্ট) নেতাকর্মী ও দুস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

মেয়র আজম নাছির উদ্দীন বলেন, ‘করোনা সংক্রমণ রোধে দেশব্যাপী চলমান বিধিনিষেধে নানা শ্রেণি-পেশার মানুষ কর্মহীন হয়ে পড়েছে। কাজ-কর্ম না থাকায় তাদের আয় নেই। এ অবস্থায় তারা কষ্টে দিনাতিপাত করছেন। শেখ হাসিনার সরকার কর্মহীন মানুষের কষ্ট লাঘবে ত্রাণ বিতরণসহ নানা কর্মসূচি বাস্তবায়ন করে চলেছে।’

jagonews24

অসহায় মানুষের পাশে থাকার জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্দেশনা দিয়ে চট্টগ্রাম সিটির সাবেক এই মেয়র বলেন, ‘প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে আকবর শাহ থানা আওয়ামী লীগ এলাকার অসচ্ছল মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করছে। মানুষ মানুষের জন্য। করোনা দুর্যোগে মানুষের পাশে থাকার এ উদ্যোগ রাজনৈতিক দায়বদ্ধতার পাশাপাশি ইবাদতের অংশও বটে।’

আকবর শাহ থানা আওয়ামী লীগের সভাপতি সুলতান আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী আলতাফ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, সদস্য বেলাল আহমদ, আওয়ামী লীগ নেতা মো. ইসা, আকবর শাহ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি লোকমান আলী ও যুগ্ম-সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন আহমেদ জাহিদ প্রমুখ।

মিজানুর রহমান/জেডএইচ/জেআইএম