ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

করোনায় ১২ ঘণ্টার মধ্যে চলে গেলেন বাবা-ছেলে

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৬:৩০ পিএম, ২৮ জুলাই ২০২১

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় মাত্র ১২ ঘণ্টার ব্যবধানে আবু সৈয়দ চৌধুরী (৮০) এবং তার ছেলে মো. আলমগীরের (৩৫) মর্মান্তিক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৭ জুলাই) দিবাগত রাত ৯টার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে আবু সৈয়দ চৌধুরী মারা যান। পরদিন (বুধবার) সকালে মো. আলমগীরও একই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২২ জুলাই বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদণ্ডী ইউনিয়ন এলাকার বাসিন্দা মো. আলমগীরকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন ভর্তি করা হয় তার বাবা আবু সৈয়দ চৌধুরীকে। হাসপাতালে একদিন পরে ভর্তি করা হলেও আগে মারা যান আবু সৈয়দ চৌধুরী এবং ১২ ঘণ্টা পর মারা যান তার ছেলে মো. আলমগীর।

পিতা-পুত্রের মর্মান্তিক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুন নাহার জাগো নিউজকে বলেন, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মাত্র ১২ ঘণ্টার ব্যবধানে উপজেলার পশ্চিম গোমদণ্ডী ইউনিয়ন এলাকায় একই পরিবারের পিতা-পুত্র দু’জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তাদের দাফনও সম্পন্ন হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য বলা হচ্ছে এবং অভিযানও অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গতকালও (মঙ্গলবার) বোয়ালখালী উপজেলায় ৪৪ জন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়। একই দিন চট্টগ্রাম জেলায় মোট ১৭ জনের মৃত্যু এবং ৯১৫ জন আক্রান্ত হিসেবে শনাক্ত হয়।

মিজানুর রহমান/এআরএ/জেআইএম