ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

করোনায় অতিরিক্ত পুলিশ সুপারের মৃত্যুতে আইজিপির শোক

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০১:০৪ পিএম, ১৬ জুলাই ২০২১

করোনাভাইরাসের ডেল্টা ভ্যারিয়েন্টে (ধরন) আক্রান্ত হয়ে রাঙ্গামাটির আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবীবের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

শুক্রবার (১৬ জুলাই) পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-মিডিয়া) মো. সোহেল রানা স্বাক্ষরিত শোকবার্তায় আইজিপি বলেন, মো. আহসান হাবীব একজন প্রতিশ্রুতিশীল প্রতিভাবান কর্মকর্তা ছিলেন। তার অকাল মৃত্যুতে বাংলাদেশ পুলিশ একজন সম্ভাবনাময় কর্মকর্তাকে হারালো।

আইজিপি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আহসান হাবীব ৩৩তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বাংলাদেশ পুলিশে সহকারী পুলিশ সুপার পদে যোগদান করেন। তিনি গত মে মাসে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়েছেন।

মৃত্যুকালে তিনি মা-বাবা, স্ত্রী, পাঁচ ভাই, দুই বোনসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রাম থানার বসন্তপুর গ্রামে।

বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে আজ বিকেল ৩টায় তার গ্রামের বাড়িতে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

উল্লেখ্য, বর্তমান করোনাকালে জনগণকে সুরক্ষা সেবা দিতে গিয়ে ১০১ জন পুলিশ সদস্য জীবন উৎসর্গ করেছেন।

টিটি/বিএ/জিকেএস