ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

বিমান বাহিনীর ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদ বিতরণ

প্রকাশিত: ১২:৫০ পিএম, ০৯ ডিসেম্বর ২০১৫

বাংলাদেশ বিমান বাহিনীর ৫৫তম ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদ বিতরণ অনুষ্ঠান বুধবার বাংলাদেশ বিমান বাহিনীর ঘাঁটি বাশারের ফ্লাইট সেফটি ইনিস্টিটিউটে অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ বিমান বাহিনীর ঘাঁটি বাশারের এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল এম আবুল বাশার, ওএসপি, এনডিসি, পিএসসি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোর্সে অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন।

কোর্সে সেরা নৈপূণ্যের জন্য বাংলাদেশ সেনাবাহিনীর মেজর মো. রফিকুজ্জামান ‘বিমান বাহিনী প্রধানের ট্রফি’ লাভ করেন। সফলতার সাথে প্রশিক্ষণ সমাপ্তির জন্য প্রধান অতিথি অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের অভিনন্দন জানান এবং তিনি ফ্লাইট সেফটি ইনিস্টিটিউটের অধিনায়ক, প্রশিক্ষকবৃন্দ ও প্রশিক্ষণ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এর আগে ওই ইনস্টিটিউটের অধিনায়ক গ্রুপ ক্যাপ্টেন মো. হারুনুর রশীদ, এনডিসি, পিএসসি তার স্বাগত ভাষণে এ কোসের্র উপর সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরেন।

কোর্সে বাংলাদেশ বিমান বাহিনীর ৮ জন এবং বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, ভারতীয় বিমান বাহিনী, পাকিস্তান বিমান বাহিনী, শ্রীলংকা বিমান বাহিনী, সুদান বিমান বাহিনী ও রাজকীয় মালয়েশিয়ান বিমান বাহিনীর ১ জন করে কর্মকর্তা সহ মোট ১৫ জন প্রশিক্ষণার্থী কর্মকর্তা অংশগ্রহণ করেন।

এসএ/এসএইচএস/পিআর