ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

স্বাস্থ্যসেবা কর্মীদের সহযোগিতায় ‘কুইক রেসপন্স টিম’ পুনর্গঠন

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৭:১০ পিএম, ০৭ জুলাই ২০২১

করোনাভাইরাসে আক্রান্ত স্বাস্থ্যসেবা বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের সার্বিক সহযোগিতার জন্য গঠিত ‘কুইক রেসপন্স টিম’ পুনর্গঠন করা হয়েছে।

৯ সদস্যবিশিষ্ট টিম লিডার করা হয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন অধিশাখা) হোসেন আলী খন্দকারকে।

কমিটির অন্য সদস্যরা হলেন—উপসচিব (প্রশাসন-২) মো. আব্দুস সালাম, উপসচিব (পার-২) বেগম জাকিয়া পারভীন, উপসচিব (প্রবা-২) এস এম জাহাঙ্গীর হোসেন, প্রশাসনিক কর্মকর্তা (বিশ্ব স্বাস্থ্য সংস্থা-১) মো. রিয়াজুল ইসলাম ভূঁইয়া, প্রশাসনিক কর্মকর্তা (প্রশাসন-২) কামরুজ্জামান সোহাগ, ব্যক্তিগত কর্মকর্তা (বিশ্ব স্বাস্থ্য সংস্থা-২) মো. তোফায়েল আহমেদ, সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক (প্রশাসন-৪) মো. আল-আমিন অফিস এবং অফিস সহায়ক (পার-৩) মোহাম্মদ আবদুল আজিজ।

টিমের কার্যপরিধিতে বলা হয়, স্বাস্থ্যসেবা বিভাগের কোনো কর্মকর্তা-কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হলে টিমের সদস্যরা তার বা তার পরিবারের সঙ্গে যোগাযোগ করবেন।

প্রয়োজনে তাদের চাহিদার ভিত্তিতে ওষুধ, চিকিৎসাসেবাসহ অন্যান্য বিষয়ে সার্বিক সহযোগিতা করবেন। আক্রান্তদের তথ্য সংগ্রহ করে প্রতিবেদন আকারে অতিরিক্ত সচিবের (প্রশাসন অধিশাখা) কাছে জমা দেবেন।

এমইউ/এএএইচ/জেআইএম