ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

বিদেশগামী যাত্রীদের করোনা পরীক্ষা এখন থেকে আর্মি স্টেডিয়ামে

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৩:৫৪ পিএম, ০৬ জুন ২০২১

বিদেশগামী যাত্রীদের করোনা পরীক্ষার জন্য মহাখালীর ঢাকা উত্তর সিটি করপোরেশনে (ডিএনসিসি) করোনা ডেডিকেটেড হাসপাতালে না গিয়ে সরাসরি বনানীর আর্মি স্টেডিয়ামে যাওয়ার পরামর্শ দিয়েছেন স্বাস্থ্য অধিদফতরের মুখপাত্র অধ্যাপক ডা. মো. রোবেদ আমিন।

তিনি বলেছেন, মহাখালীর ডিএনসিসি হাসপাতাল কর্তৃপক্ষ করোনা রোগীদের চিকিৎসা সেবাসহ বিভিন্ন কাজে সার্বক্ষণিক ব্যস্ত থাকায় এ প্রতিষ্ঠানটিতে এখন আর বিদেশগামী যাত্রীদের নমুনা পরীক্ষা হচ্ছে না। বিদেশগামী যাত্রীদের দ্রুততম সময়ে উন্নতমানের সেবা প্রদানের জন্য নমুনা পরীক্ষা এখন সেখানে (আর্মি স্টেডিয়াম) হচ্ছে।

রোববার (৬ জুন) কোভিড-১৯ পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদফতরের ভার্চুয়াল স্বাস্থ্য বুলেটিনে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্য অধিদফতরের এ মুখপাত্র বলেন, ‘একশ্রেণির দালাল চক্রের খপ্পরে পড়ে বিদেশগামী যাত্রীরা কেউ কেউ ভুয়া করোনা সনদ সংগ্রহ করছেন। কারও কারও কাছ থেকে দ্রুত করোনা সনদ পাইয়ে দেয়ার কথা বলে অতিরিক্ত ফি আদায় করা হচ্ছে।’

তিনি বিদেশগামী যাত্রীদের প্রতারকদের ফাঁদে পা না দেয়ার অনুরোধ জানিয়ে বলেন, ‘সরাসরি আর্মি স্টেডিয়ামে চলে যান। অন্যথায় এ ধরনের লেনদেনের জন্য স্বাস্থ্য অধিদফতর দায়ী থাকবে না।’

এমইউ/এমআরআর/এমকেএইচ