ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

আমি কারো শত্রু নই : আনিসুল

প্রকাশিত: ১১:৪০ এএম, ২৯ নভেম্বর ২০১৫

রাজধানীর তেজগাঁওয়ে অবৈধ ট্রাক ও স্থাপনা উচ্ছেদ প্রসঙ্গে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হকে বলেছেন, আমি কারো শত্রু নই। আপনারাই আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন আর আপনাদের জন্যই একটি ভালো মানের ট্রাকস্ট্যান্ড তৈরির জন্যই আমরা এই অভিযানটি পরিচালনা করেছি।  

রোববার বিকেল সাড়ে ৪টায় পুলিশের কড়া নিরাপত্তায় তেজগাঁওস্থ শ্রমিক ইউনিয়ন অফিস থেকে বের হওয়ার আগে আন্দোলনরত শ্রমিকদের উদ্দেশে এসব কথা বলেন তিনি।

আনিসুল বলেন, স্থানীয় অনেক মালিকদের অভিযোগের ভিত্তিতে আমরা এই অভিযানটি পরিচালনা করেছি। মালিকরা অভিযোগ করেন এই স্ট্যান্ডে কয়েক বছর ধরে অনেক পুরনো ট্রাক রাখা হচ্ছে। যা এই এলাকায় যানজট সৃষ্টির অন্যতম কারণ।

তিনি বলেন, আজকের যে সমস্যা সেটা খুব ছোট। আজকে আমাদের এই অভিযান ছিল যানজটপূর্ণ এই রাস্তাকে নগরবাসীর চলাচলের উপযোগী করে তোলা। শুরুতে সবকিছু ঠিকমতোই চলছিল। তবে এই ঝামেলাটা যারা করেছে তাদেরকে আমাদের চেনা আছে।  

উত্তর সিটি কর্পোরেশনের এই মেয়র বলেন, আমি আপনাদের নগরপিতা অপনারাই ভোট দিয়ে নির্বাচিত করেছেন। তাই আমি আমার দায়িত্ব পালন করছি মাত্র।

প্রসঙ্গত, রোববার দুপুরে পুলিশকে সঙ্গে নিয়ে  তেজগাঁও এলাকার ট্রাকস্ট্যান্ড এলাকা থেকে অবৈধভাবে পাকিং করা ট্রাক সরাতে গেলে হামলার শিকার হন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক ও রেল মন্ত্রী মুজিবুল হক। ঘটনার এক পর্যায়ে মেয়র অানিসুল হককে অবরুদ্ধ করে রাখে উত্তেজিত শ্রমিকরা। পরে পুলিশের কড়া প্রহরায় তাকে মুক্ত করা হয়।

এআর/এসকেডি/পিআর

আরও পড়ুন