ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে সংঘর্ষ, আহত ৪

ঢামেক প্রতিবেদক | প্রকাশিত: ১০:৫১ পিএম, ০৯ মার্চ ২০২১

রাজধানীর মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় চারজন আহত হয়েছেন বলে জানা গেছে।

মঙ্গলবার (৯ মার্চ) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এ ঘটনাটি ঘটে। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

আহতরা হলেন- মোহাম্মদ জাবেদ (৩০), মোহাম্মদ শওকত হোসেন (২৫), রাজ (৩০) ও মোহাম্মদ সাঈদ (৩৫)। আহতরা কেউ ব্যবসায়ী কেউবা দোকান কর্মচারী।

আহত শওকতের দোকান মালিক মিনু কসাই জানান, স্থানীয় গোলামের নেতৃত্বে, আরমান, রহমান, আব্দুস সাত্তার, রাজু, সুমনসহ ২০ থেকে ২৫ জন তাদের উপরে হামলা চালায়।

তিনি জানান, তার ওই এলাকায় মাংসের দোকান রয়েছে, গোলামসহ তাদের লোকজন বেশ কিছুদিন ধরে তাদের দোকানে চাঁদা দাবি করে আসছিল। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে ক্ষিপ্ত হয়ে দোকান ভাঙচুর করে এবং কর্মচারীকে কুপিয়ে আহত করে।

আহতদের সঙ্গে আসা আরো অনেকে জানিয়েছেন, হামলাকারীরা ওই এলাকায় একটি ক্লাব ঘর বানিয়ে চাঁদাবাজি করে আসছে। শুধু তাই নয় ওই এলাকার মাদক ব্যবসাও তাদের লোকজন করে থাকে। এসবের প্রতিবাদ করতে গেলেই তাদের বিভিন্ন সময়ে হামলার শিকার হতে হয় বলেও জানিয়েছেন তারা।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, এমন ঘটনা শুনেছি। তারা চারজন ঢাকা মেডিকেলে আছে, প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এমআরএম