ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

সবাই টিকা নেন ভয়ের কিছু নাই : ডা. নিরুপমা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৩:৩৪ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০২১

শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে করোনার টিকা দেয়া শুরু হয়েছে। রোববার (৬ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে এ কার্যক্রমের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। নিবন্ধন করা বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের পাশাপাশি এখানে টিকা নিচ্ছেন এই হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্টাফরা।

দুপুরে টিকা নেন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের শিশু সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক ডা. নিরুপমা সাহা। টিকা গ্রহণ শেষে তিনি জাগো নিউজকে বলেন, আমার ভালোই লেগেছে। সাধারণ টিকা আমরা যেভাবে নিই, সেরকমই। অন্য কিছু নয়।

ডা. নিরুপমা সাহা বলেন, অনেকেই অনেক কথা বলেছে, কিন্তু আমি এটাকে মনে করি না এত ভয়ের কিছু আছে। টিকা নেয়ার পর হয়তো একটু জ্বর, ব্যথা হতে পারে। কিন্তু সেটাকে ওই ধরনের পার্শ্বপ্রতিক্রিয়া বলে মনে হয় না। আসলে ভয় পাওয়ার কিছুই নেই। সবাই যেন ভয় দূর করে টিকা নেয়, সেটাই অনুরোধ করব।'

সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চারটি বুথে টিকা দেয়া হচ্ছে। ২ নম্বর বুথের দায়িত্বে থাকা জ্যেষ্ঠ সেবিকা আসমা আক্তার বলেন, এই বুথে এখন পর্যন্ত ৫০ জনকে টিকা দিয়েছি। আমাদের বুথে ২০০ জনকে টিকা দেয়ার টার্গেট আছে। আমাদের মেডিকেলের চিকিৎসক, স্টাফদের যারা নিবন্ধন করেছেন তাদেরও টিকা দিচ্ছি।

তিনি আরও বলেন, বিকেল ৩টা পর্যন্ত টিকা দেয়া হবে। আবার আগামীকাল (সোমবার) সকাল ৮টা থেকে টিকা দেয়া শুরু হবে। এভাবে এ মাসে এখানে আমরা ১২ দিন টিকা দেব।

পিডি/এসজে/এমকেএইচ