ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

ডিএনসিসির আরও ৮ কর্মকর্তা করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৭:২৭ পিএম, ১৩ অক্টোবর ২০২০

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) আরও ৮ জন কর্মকর্তা করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (১৩ অক্টোবর) ডিএনসিসি সূত্রে এ তথ্য জানা গেছে।

করোনা আক্রান্ত ৮ কর্মকর্তা হলেন- প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজা, প্রধান সম্পত্তি কর্মকর্তা মো. মোজাম্মেল হক, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল জোবায়েদুর রহমান, প্রধান সমাজ কল্যাণ কর্মকর্তা তাজিনা সারোয়ার, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মো. মাসুদ হোসেন, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মো. আবেদ আলী, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরিন ও জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন।

তাদের মধ্যে ডিএনসিসির প্রধান নিবার্হী কর্মকর্তা ও প্রধান স্বাস্থ্য কর্মকর্তা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অন্যরা বাসায় অবস্থান করে চিকিৎসা নিচ্ছেন।

এছাড়া এর আগে ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম, তার স্ত্রী ডা. শায়লা শগুফতা ইসলাম ও মেয়রের একান্ত সচিব রিসাদ মোর্শেদ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তারা।

অসুস্থ বোধ করায় গত রোববার সকালে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন মেয়র আতিকুল ইসলাম, তার স্ত্রী ডা. শায়লা শগুফতা ইসলাম ও মেয়রের একান্ত সচিব রিসাদ মোর্শেদ। ওইদিন রাতে তাদের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে।

উল্লেখ্য, চলমান করোনা পরিস্থিতির মধ্যে ডিএনসিসি মেয়র এবং কর্মকর্তারা ফুটপাত ও সড়ক থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ, অবৈধ বিলবোর্ড-সাইনবোর্ড উচ্ছেদ, রাজস্ব বৃদ্ধিতে চিরুনি অভিযান, অবৈধ ঝুলন্ত তার অপসারণ, মশক নিধন, খাল পরিষ্কারসহ বিভিন্ন কার্যক্রমে সরাসরি জনসংস্পর্শে আসেন।

এএস/এমএসএইচ/এমকেএইচ