ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

আশুলিয়ায় পুলিশ সদস্যকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ০৩:৪৯ এএম, ০৪ নভেম্বর ২০১৫

রাজধানী ঢাকার অদূরে আশুলিয়ায় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে এক পুলিশ সদস্য নিহত ও আরও একজন আহত হয়েছেন। বুধবার সকালে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাড়ইপাড়া পুলিশ চেকপোস্টে দায়িত্ব পালন অবস্থায় তাদের উপর এ হামলা চালানো হয়।

নিহত পুলিশ সদস্য হলেন- মুকুল হোসেন (৩২) এবং আহত পুলিশ সদস্য হলেন- নুর আলম। সাভার সার্কেলের সহকারী পুলিশ সুপার রাসেল শেখ ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, সকালে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাড়ইপাড়া চেকপোস্টে দায়িত্ব পালনকালে তাদের উপর হামলা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গাজীপুরের চন্দ্রা থেকে একটি মোটরসাইকেলে ৩ যুবক নন্দন পার্কের চেকপোস্টে পৌঁছালে দায়িত্বরত পুলিশ সদস্যরা তাদের গতিরোধ করেন। এ সময় মোটরসাইকেল আরোহীরা দুই পুলিশ সদস্যকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে এবং ফাঁকা গুলি ছুঁড়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
 
পরে স্থানীয়রা আহত পুলিশ সদস্যদের প্রথমে বাড়ইপাড়া ফাতেমা জেনারেল হাসপাতালে এবং সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। এদের মধ্য হাসপাতালে নেয়ার পথে মারা যান পুলিশ সদস্য মুকুল হোসেন।

নিহত পুলিশ সদস্য মুকুল হোসেন (৩২) আশুলিয়া শিল্প পুলিশের কনষ্টেবল। ঘটনার সময় আশুলিয়া খানা পুলিশের হয়ে  অতিরিক্ত দায়িত্ব পালন করছিলেন তিনি। আহত পুলিশ সদস্য নাম নুর আলম সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আল মামুন/আরএস/এআরএস

আরও পড়ুন