ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

প্রকাশিত: ০৩:৩৪ এএম, ০৩ নভেম্বর ২০১৫

আজ ৩ নভেম্বর, শোকাবহ জেলহত্যা দিবস। দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার সকাল ৭টায় দিকে ধানমন্ডি ৩২ নম্বর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন তিনি। প্রথমে প্রধানমন্ত্রী ও পরে দলীয় প্রধান হিসেবে জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন শেখ হাসিনা।

এ সময় জেল হত্যাকাণ্ডে নিহত সৈয়দ নজরুল ইসলামের ছেলে জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এবং ক্যাপ্টেন এম মনসুর আলীর ছেলে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম উপস্থিত ছিলেন। এছাড়া মন্ত্রিসভার অন্যান্য সদস্য, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাসহ দলের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ধানমন্ডির ৩২ নম্বর এবং এর আশেপাশের এলাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়। দিবসটি উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনগুলো বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। ২ নভেম্বর এ উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ এক সমাবেশের আয়োজন করা হয়। আজ মঙ্গলবার কেন্দ্রের পক্ষ থেকে রাজশাহীতে শহীদ এএইচ এম কামারুজ্জামানের মাজারে ফুল দেয়াসহ নানা কর্মসূচি পালন করা হবে।

এএসএস/আরএস

আরও পড়ুন