ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

শুদ্ধস্বরে হামলা : এখনো মামলা হয়নি

প্রকাশিত: ০৮:৪৩ এএম, ০২ নভেম্বর ২০১৫

রাজধানীর লালমাটিয়াস্থ শুদ্ধস্বর প্রকাশনীর কার্যালয়ে দুর্বৃত্তদের হামলার ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা দায়ের হয়নি। তবে পুলিশ জানিয়েছে মামলা প্রক্রিয়াধীন। তাদের পরিবারের সঙ্গে কথা হয়েছে তারা মামলা করবেন। এদিকে সোমবার দুপুর ১টা পর্যন্ত কোনো মামলা দায়ের হয়নি বলে মোহাম্মদপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে।
 
লালমাটিয়াস্থ সি ব্লকের ৮/১৩ নং পাঁচতলা বিশিষ্ট একটি ভবনের চারতলায় শুদ্ধস্বরের কার্যালয়। গত শনিবার দুপুর আড়াইটার দিকে শুদ্ধস্বর প্রকাশনীর কার্যালয়ের ৫ জনকে দুর্বৃত্তরা কুপিয়ে ও গুলি করে আহত করে।
 
এ ঘটনায় আহত শুদ্ধস্বরের প্রকাশক আহমেদুর রশীদ টুটুল, তারেক রহিম ও রনদীপম বসু, ওয়াশিকুর ও রাসেল নামে ৫ জনকে গুরুতর আহতাবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সর্বশেষ খবর অনুযায়ী তারেকের অবস্থা আশঙ্কাজনক।
 
এ ব্যাপারে যোগাযোগ করা হলে তাঁর স্ত্রী শামীম রুনা বলেন, আমরা পারিবারিকভাবে মামলা দায়ের করার সিদ্ধান্ত নিয়েছি। দুপুরের পর মামলা দায়ের করা হবে।
 
এ ব্যাপারে সোমবার দুপুর ১টায় মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জামাল উদ্দিন মীর বলেন, হামলাকারীদের ধরতে অভিযান চলছে। তবে এখনো মামলা হয়নি। আমরা পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। তারা মামলা করবেন বলে জানিয়েছেন। তারা যদি না করে সেক্ষেত্রে থানা পুলিশ মামলা করবে বলে জানান তিনি।

জেইউ/এসএইচএস/এমএস