ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

দীপনের বাবাকে নিয়ে মন্তব্য : হানিফের দুঃখ প্রকাশ

প্রকাশিত: ০৬:২৯ পিএম, ০১ নভেম্বর ২০১৫

দুর্বৃত্তদের হামলায় নিহত জাগৃতি প্রকাশনীর প্রকাশক ফয়সাল আরেফিন দীপনের বাবা অধ্যাপক আবুল কাসেম ফজলুল হককে নিয়ে মন্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। রোববার রাতে নিজের বক্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেন তিনি।

অধ্যাপক আবুল কাসেম ফজলুল হককে নিয়ে মন্তব্যের ব্যাখ্যাও দিয়েছেন তিনি। তিনি বলেন, আসলে আমি এটা বলতে চাইনি। আমি বলতে চেয়েছিলাম, উনি যদি বিচার না চান, তাহলে ওই মতাদর্শের লোকেরা এতে উৎসাহিত হবে।

এর আগে সাংবাদিকদের তিনি বলেছিলেন, হত্যাকারীদের আদর্শে বিশ্বাসী বলেই পুত্র দীপন হত্যার বিচার চাননি বাবা আবুল কাসেম ফজলুল হক। আমি অবাক হয়েছি। আমার মনে হয়, যারা এই খবরটি পড়েছেন, সবাই অবাক হয়েছেন। একজন পুত্রহারা পিতা সন্তানের হত্যার বিচার চায় না, এটা বাংলাদেশে প্রথম। পৃথিবীতেও এমনটা আমি দেখিনি।

শনিবার আজিজ সুপার মার্কেটে জাগৃতি প্রকাশনীর কার্যালয়ে ছেলের মরদেহ পাওয়ার পর দীপনের বাবা বলেছিলেন, লালমাটিয়ায় যারা হামলা করেছে, তারাই তার ছেলেকে হত্যা করেছে বলে তার বিশ্বাস। এই সময় তিনি বলেছিলেন, আমি কোনো বিচার চাই না।

অধ্যাপক আবুল কাশেম ফজলুল হক বলেন, এদেশের আদালতে বিচার চেয়ে লাভ কী? মানুষের শুভ বুদ্ধির উদয় হোক। শুধু নিয়ম অনুযায়ী আদালতে ছেলে হত্যার একটি মামলা করবো। আশা করি উভয় পক্ষেরেই শুভ বুদ্ধির উদয় হবে।

বিএ

আরও পড়ুন