ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

চিকিৎসাধীন করোনা আক্রান্ত পরিবেশমন্ত্রীর অবস্থা স্থিতিশীল

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৮:২০ পিএম, ১৩ আগস্ট ২০২০

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিনের শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল রয়েছে।

করোনা শনাক্ত হওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বুধবার (১২ আগস্ট) তিনি সিএমএইচে ভর্তি হন।

এদিকে তার সুস্থতা কামনায় বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে মৌলভীবাজারের বড়লেখা পৌরসভা মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গ সংগঠনের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় বাংলাদেশ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের স্থানীয় নেতৃবৃন্দসহ উপস্থিত সকলে মন্ত্রীর রোগমুক্তির জন্য দোয়া প্রার্থনা করেন।

এর পূর্বে সকালে বড়লেখা উপজেলা পরিষদের আয়োজনে পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রীর আশু রোগমুক্তি কামনা করে দোয়া ও প্রার্থনা করা হয়।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম আল ইমরান, উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম সরদার, বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদ্বীপ বিশ্বাস, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান রেহানা বেগম হাসনাসহ উপজেলার সকল দফতরের কর্মকর্তা এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

এমইউ/এফআর/পিআর