ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

বিমান বাহিনীর জুনিয়র কোর্সের সনদ বিতরণ

প্রকাশিত: ১১:৫৬ এএম, ২৯ অক্টোবর ২০১৫

বাংলাদেশ বিমান বাহিনীর ৯৯তম জুনিয়র কমান্ড ও স্টাফ কোর্সের সনদ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিমান বাহিনী ঘাঁটি বাশারের কমান্ড ও স্টাফ ট্রেনিং ইনস্টিটিউটে (সিএসটিআই) এই সনদ বিতরণ করা হয়। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) সহকারী পরিচালক মোহাম্মদ নূর ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিমান বাহিনীর সহকারী প্রধান (প্রশাসন) এয়ার ভাইস মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত প্রশিক্ষণার্থী কর্মকর্তাদের মধ্যে সনদপত্র ও ট্রফি বিতরণ করেন। কোর্সটিতে বাংলাদেশ বিমান বাহিনীর ১৩ জন ছাড়াও বাংলাদেশ নৌবাহিনী, ভারতীয় বিমান বাহিনী, রাজকীয় মালয়েশিয়ান বিমান বাহিনী, নাইজেরিয়ান বিমান বাহিনী এবং শ্রীলংকা বিমান বাহিনীর ১ জন করে কর্মকর্তা অংশগ্রহণ করেন।
 
কোর্সে সেরা নৈপূণ্যের জন্য বাংলাদেশ বিমান বাহিনীর স্কোয়াড্রন লীডার মো. হামিদুল হককে বিমান বাহিনী প্রধানের ট্রফি দেয়া হয়।
 
এ সময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শ্রীলংকান হাইকমিশনার মিজ ইয়াসোজা গুনাসেকারা, বিমান বাহিনী ঘাঁটি বাশারের এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল এম আবুল বাশার, ভারতীয় হাইকমিশনের ডিফেন্স অ্যাডভাইজার ব্রিগেডিয়ার জে এস নন্দ এসএমসহ বিমান বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এআর/আরএস/আরআইপি