ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

সচিবকে বিদায়ী সংবর্ধনা দিলো ভূমি মন্ত্রণালয়

প্রকাশিত: ০৩:৩৪ এএম, ২৯ অক্টোবর ২০১৫

ভূমি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোহাম্মদ শফিউল আলম নতুন মন্ত্রিপরিষদ সচিব নিযুক্ত হওয়ায় ভূমি মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীরা তাকে বিদায়ী সংবর্ধনা প্রদান করেন। বুধবার ঢাকায় বাংলাদেশ সচিবালয়ে ভূমি মন্ত্রণালয়ের সভাকক্ষে তাকে সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী।

কক্সবাজার জেলার উখিয়ায় জন্মগ্রহণকারী ১৯৮২-এ নিয়মিত ব্যাচের বিসিএস প্রশাসন ক্যাডারের কর্মকর্তা মোহাম্মদ শফিউল আলমের কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন অনুষ্ঠানে উপস্থিত তার সহকর্মীরা।

ভূমি সচিবের কর্মময় জীবনের প্রশংসা করে ভূমি প্রতিমন্ত্রী বলেন, সিনিয়র সচিব মোহাম্মদ শফিউল আলম তার দাফতরিক কাজে দক্ষতা, বিচক্ষণতা ও মেধার স্বাক্ষর রেখেছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের রূপকল্প বাস্তবায়নে অত্যন্ত নিষ্ঠার সঙ্গে পালিত তার দাফতরিক কাজ ভূমি মন্ত্রণালয়ের কর্মকর্তাদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে।

ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আকরাম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ভূমি আপিল বোর্ডের চেয়ারম্যান ড. আবদুর রব হাওলাদার, ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান মাহফুজুর রহমান এবং ভূমি রেকর্ড ও জরিপ অধিদফতরের মহাপরিচালক আবদুল জলিল স্মৃতিচারণ করেন।

একে/এমএস