ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

মন্ত্রিসভার বৈঠকে বিদায় নিলেন মোশাররাফ

প্রকাশিত: ১১:০৭ এএম, ২৬ অক্টোবর ২০১৫

মন্ত্রিপরিষদ সচিব হিসেবে মন্ত্রিসভার শেষ বৈঠকে অংশ নিলেন মোহাম্মদ মোশাররাফ হোসাইন ভুইঞা। সোমবার মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে অংশ নেন শিগগিরই বিশ্ব ব্যাংকের বিকল্প প্রধান নির্বাহী হিসেবে যোগ দিতে যাওয়া সরকারের এই জ্যেষ্ঠ কর্মকর্তা। বৈঠকে শেষে নিজেই সাংবাদিকদের বিদায়ের কথা জানান সচিব।

তিনি বলেন, দীর্ঘদিন আপনাদের সঙ্গে কাজ করলাম। পেশাদারিত্ব রক্ষা করে চলেছে আপনাদের সঙ্গে। অনেক সময় রেগেছি। আবার একসঙ্গে কাজ করেছি।

বিদায় নিতে যাওয়া এই সচিব বলেন, আমার পরে যে আসবেন তাকে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। আমাকেও পরিচয় করিয়ে দেয়া হয়নি। এমন রেওয়াজ নেই। আমরা নিজে থেকে পরিচিত হই এখানে।

আশা করি, আমার জায়গায় যিনি আসবেন ভালো অংশীদারিত্ব রক্ষা করে আপনাদের সঙ্গে চলবেন। বিদায়ে কোনো আনুষ্ঠানিকতায় বিশ্বাস করেন না জানিয়ে মোশাররাফ হোসাইন ভুইঞা বলেন, এই ধরনের আনুষ্ঠানিকতায় আমি বিশ্বাস করি না। আমি কখনো ফেয়ারওয়েল নিয়ে বিদায় নেইনি।

এদিকে, মন্ত্রিসভার একটি সূত্র জানিয়েছে, মোশাররাফ হোসোইন এর পেশাদারিত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্তোষ প্রকাশ করেছেন। মন্ত্রিপরিষদ বিভাগে পেশাদারিত্ব নিয়ে কাজ করায় শেখ হাসিনা তাকে ধন্যবাদ জানিয়েছেন।

এসএ/এসএইচএস/এমএস