ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

বিদ্যুৎ ব্যবস্থাপনা নীতিমালা করবে সরকার

প্রকাশিত: ০২:২৭ পিএম, ১২ অক্টোবর ২০১৫

আগামী দু’এক বছরের মধ্যে কল-কারখানা এবং বাসাবাড়িতে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের লক্ষ্যে সরকার বিদ্যুৎ ব্যবস্থাপনা নীতিমালা করবে বলে জানিয়েছেন বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

সোমবার বিদ্যুৎ ভবনে ১শ` মেগাওয়াট ক্ষমতার বায়ু বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের লক্ষ্যে বিদ্যুৎ বিভাগের সঙ্গে মেমোরেন্ডাম অব আন্ডাস্টেন্ডিং (এমওইউ) স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বিদ্যুৎ বিভাগ সচিব মনোয়ার ইসলাম, যুগ্ম-সচিব বিদ্যুৎ বিভাগ মোহাম্মদ আলাউদ্দিন, ভেসটাস এর হেড অব বিজনেস ডেভোলাপমেন্ট নবীন রাগবান বালাচান্দন প্রমুখ।

বাংলাদেশ সরকারের বিদ্যুৎ বিভাগের পক্ষে যুগ্ম-সচিব মোহাম্মদ আলাউদ্দিন এবং ভেসটাস এর পক্ষে ভেসটাস এর হেড অব বিজনেস ডেভোলাপমেন্ট নবীন রাগবান বালাচান্দন মেমোরেন্ডাম অব আন্ডাস্টেন্ডিং (এমওইউ) স্বাক্ষর করেন।

এমওইউ স্বাক্ষর অনুষ্ঠানে জানানো হয়, ভেসটাস এশিয়া পেসিফিক উইন্ড টেকনোলজি প্রা. লিমিটেড বাংলাদেশের কক্সবাজার ও চট্টগ্রাম অঞ্চলে বিদ্যুৎ সমীক্ষা সম্পন্ন করে  ১শ` মেগাওয়াট ক্ষমতার বায়ু বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের জন্য এ মেমোরেন্ডাম অব আন্ডাস্টেন্ডিং (এমওইউ) স্বাক্ষর করা হয়েছে।

এএম/এসকেডি/পিআর