ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

দায়িত্বশীলদের আল্লাহভীরুতা থাকতে হবে : চরমোনাই পীর

প্রকাশিত: ০১:৩৮ পিএম, ১১ অক্টোবর ২০১৫

ইসলামী আন্দোলন বাংলাদেশ`র আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব (চরমোনাই) বলেছেন, দায়িত্বশীলদের সর্বদিক থেকে যোগ্যতা, দক্ষতা ও আল্লাহভীরুতা থাকতে হবে। লোভ-লালসা, ভয়ভীতি কাউকে আচ্ছন্ন করতে পারবে না। হিংসা-বিদ্বেষ পরিহার করে তাকওয়ার গুনে গুনান্বিত হতে হবে।

রোববার রাজধানীর পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় মজলিসে আমেলার প্রশিক্ষণ কর্মশালায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দায়িত্বশীলদের আচার ব্যবহার হবে অনুপম আদর্শের। অনেক দল বা সংগঠন রূহানিয়্যাতের অভাবে ধ্বংস হয়ে গেছে। কাজেই রূহানিয়্যাত ও জেহাদের সমন্বয় হবে সমানে সমান। সর্বদা অন্তরে আল্লাহর ভয় জাগ্রত থাকতে হবে। মুখে আল্লাহর জিকির যেন জারি থাকে সেদিকে সতর্ক দৃষ্টি রেখে চলতে হবে।

সংগঠনের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদের পরিচালনায় কর্মশালায় উপস্থিত ছিলেন সংগঠনের প্রেসিডিয়াম সদস্য ডা. মুখতার হুসাইন, নায়েবে আমীর মাওলানা আব্দুল আউয়াল ও মাওলানা আবদুল হক আজাদ, রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, নগর সভাপতি অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

এএম/আরএস/আরআইপি