ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

পেশাদার খুনিরাই বিদেশি হত্যায় জড়িত : ওবায়দুল কাদের

প্রকাশিত: ০১:০২ পিএম, ০৯ অক্টোবর ২০১৫

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাজনৈতিক মদদপুষ্ট পেশাদার খুনিরাই বিদেশি হত্যাকাণ্ডের ঘটনার সঙ্গে জড়িত। খুনিদের খুঁজে বের করতে সরকার সর্বোচ্চ চেষ্টা করছে। শুক্রবার রাজধানীর শিল্পকলা একাডেমিতে শহীদ শেখ রাসেলের ৫১তম জন্মদিন উদযাপন উপলক্ষে শিশু-কিশোর চিত্রাঙ্কন প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি একথা বলেন। ‘শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ’ এই আলোচনা সভার আয়োজন করে।

ওবায়দুল কাদের বলেন, দু`একটা বিচ্ছিন্ন ঘটনার জন্য বাংলাদেশকে বিপদজনক রাষ্ট্র বানানোর পায়তারা চলছে। বিদেশি হত্যাকাণ্ড রাজনৈতিক মদদপুষ্ট পেশাদার খুনিদের কাজ।

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেয়া বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, জঙ্গিবাদের পৃষ্ঠপোষকতা করে এবং আন্দোলনে ককটেল ও পেট্রল বোমাকে উপকরণ বানিয়ে জাতীয় ঐক্যের ডাক দেয়া যায় না। যারা পেট্রল বোমা নির্ভর রাজনীতি করে ও জঙ্গিবাদের মদদ দেয় তাদের সঙ্গে জাতীয় ঐক্য হতে পারে না।

সংগঠনের মহাসচিব মাহমুদুস সামাদ চৌধুরী এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন চিত্রশিল্পী অধ্যাপক সমজিৎ রায় চৌধুরী ও সিরাজুল ইসলাম মোল্লা এমপি প্রমুখ।

জেডএইচ/এমএস