ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

বিদেশি নাগরিক হত্যাকারীদের মুখোশ শিগগিরই উন্মোচিত হবে

প্রকাশিত: ০৬:৫২ এএম, ০৪ অক্টোবর ২০১৫

বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য যারা বিদেশি নাগরিকদের হত্যা করছে তাদের মুখোশ খুব শিগগিরই জাতির সামনে উন্মোচিত করা হবে বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। রোববার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ, আমরা নগরবাসী, চেতনায় ৭১ হৃদয়ে বাংলাদেশ সংগঠনগুলোর যৌথ আয়োজনে এক মানববন্ধন ও সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

মোজাম্মেল হক বলেন, যে মুহূর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির জন্য গৌরব বয়ে নিয়ে আসছে সেই মুহূর্তেই চক্রান্তকারীরা অত্যন্ত সুপরিকল্পিত ভাবে বিদেশি নাগরিকদের হত্যা করছে। সেই সব হামলাকারীদের মুখোশ খুব শিগগিরই জাতির সামনে উন্মোচিত করা হবে।

জামায়াতের অঘোষিত আমির বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দেশের বিরুদ্ধে চক্রান্ত করতে বিদেশের মাটিয়ে অবস্থান করছে জানিয়ে তিনি বলেন, বিভিন্ন ক্ষেত্রে বাংলাদেশ যখন রোল মডেল হিসেবে পরিচিত হচ্ছে ঠিক তখন স্বাধীনতা বিরোধীরা আবার নতুন চক্রান্তে লিপ্ত।

তিনি আরো বলেন, যেমনিভাবে স্বাধীনতাবিরোধী যুদ্ধাপরারাধী এবং ২১ আগস্ট হামলাকারীদের বিচার হচ্ছে তেমনিভাবে যেসব ষড়যন্ত্রকারীরা বিদেশি নাগরিকদের হত্যা করছে তাদের অচিরেই আইনের আওতায় এনে বিচারের সম্মুখীন করা হবে।

স্বাধীনতা পরিষদের উপদেষ্টা শহিদুল ইসলাম লেবুর সভাপতিত্বে মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন- মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সভাপতি ফাতেমা জলিল সাথী, আওয়ামী লীগ উপ-কমিটির সহ-সম্পাদক এম এ করিম, সাজেদুর রহমান সাজু, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ।

আএসএস/এসএইচএস/পিআর