ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

স্ত্রীর তথ্যেই গ্রেফতার করা হবে শাহাদাতকে

প্রকাশিত: ০৫:৪৮ এএম, ০৪ অক্টোবর ২০১৫

গৃহকর্মী নির্যাতনের দায়ে গ্রেফতার শাহাদাত হোসেনের স্ত্রী নিত্য শাহাদাতের দেয়া তথ্য অনুযায়ী শাহদাতকেও দ্রুত গ্রেফতার করা হবে। জাগো নিউজকে একথা জানান মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ভুইয়া মাহবুবুর রহমান।
 
এর আগে, শনিবার দিবাগত রাতে মালিবাগের ৪২২ নম্বর বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। বাড়িটি শাহদাতের শ্বশুরবাড়ির পাশেই।
 
ভুইয়া মাহবুবুর রহমান জাগো নিউজকে জানান, শাহদাত এ পর্যন্ত বেশ কয়েকবার স্ত্রীকে নিয়ে অবস্থান পরিবর্তন করেছেন। অবশেষে তারা আলাদাভাবে অবস্থান নেন। নিত্যকে জিজ্ঞাসাবাদ চলছে। তার দেয়া তথ্য অনুযায়ী আশা করছি শাহদাতকে ধরতে নতুন করে অভিযান পরিচালনা করা হবে।
 
গ্রেফতারের পর ভোর থেকেই মিরপুর মডেল থানায় নিত্য শাহাদাতের জিজ্ঞাসাবাদ চলছে। সেখানে উপস্থিত আছেন- মামলার তদন্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) শফিকুল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। এছাড়াও উপস্থিত আছেন নিত্য শাহাদাতের পরিবারের তিন-চারজন সদস্য।
 
দুপুরে নিত্যকে আদালতে প্রেরণ করে রিমান্ড চাইবে পুলিশ। ভুইয়া মাহবুবুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য আজই নিত্য শাহাদাতকে আদালতে পাঠিয়ে রিমান্ড চাওয়া হবে। আশা করছি দ্রুত গ্রেফতার হবে শাহাদাত।
 
এর আগে ৬ সেপ্টেম্বর গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপীকে নির্যাতনের কারণে শাহাদাত দম্পতির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন খন্দকার মোজাম্মেল হক নামে একজন সাংবাদিক। এরপর থেকেই তারা পলাতক ছিলেন।
 
এআর/এসএইচএস/এমএস