ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

সফল হজ ব্যবস্থাপনার জন্য ধর্ম মন্ত্রণালয়ের প্রশংসা

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ১০:০১ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০১৯

চলতি বছর সফল হজ ব্যবস্থাপনার জন্য ধর্ম মন্ত্রণালয়ের প্রশংসা করেছে আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলী। মঙ্গলবার বিকেল ৫টায় রাজধানীর ধানমন্ডিতে দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভায় ধন্যবাদ জ্ঞাপন করেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলসহ উপস্থিত সম্পাদকরা হজ ব্যবস্থাপনার প্রশংসা করেন। সভায় সভাপতিত্ব করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

নেতারা বলেন, বাংলাদেশের ইতিহাসে এবারের হজ ব্যবস্থাপনা ছিল সবচেয়ে সুষ্ঠু। ঢাকায় হজযাত্রীদের সৌদি ইমিগ্রেশন ও লাগেজ ব্যবস্থাপনা ছিল যুগান্তকারী ঘটনা। হজ ব্যবস্থাপনা বিষয়ে বাংলাদেশের হাজিরা সন্তুষ্টি প্রকাশ ও নজিরবিহীন প্রশংসা করেছেন বলে জানান তারা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবারের হজ ব্যবস্থাপনা নিয়ে সংবাদ সম্মেলন করা হচ্ছে না কেন, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহর কাছে জানতে চাইলে তিনি বলেন, হাজিদের সব শেষ ফ্লাইট ১৫ সেপ্টেম্বর ফিরে আসার পরই হজ ব্যবস্থাপনার সামগ্রিক প্রেক্ষাপট সাংবাদিকদের সামনে আনুষ্ঠানিকভাবে তুলে ধরা হবে।

ধর্ম মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এমইউ/এমএসএইচ/জেআইএম

আরও পড়ুন