ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

চট্টগ্রামে দ্বিতীয় ডেঙ্গু রোগীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | চট্টগ্রাম | প্রকাশিত: ০৬:৫৩ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০১৯

তিন দিনের বিরতিতে চট্টগ্রামে দ্বিতীয় ডেঙ্গু রোগীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত রোগীর নাম বিপ্লব দাশ (২৬)।

বিষয়টি জাগো নিউজকে জানিয়েছেন চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার। বিপ্লব দাশ দোহাজারী পৌরসভার দিয়াকুল গ্রামের মাস্টার পাড়ার সন্তোষ দাশের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, সোমবার বিপ্লব দাশ অসুস্থ হয়ে পড়লে তার পরিবারের লোকজন স্থানীয় একটি ক্লিনিকে তাকে ভর্তি করে। এরপর রক্ত পরীক্ষায় তার ডেঙ্গু রোগ ধরা পড়ে। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় আজ তার মৃত্যু হয়।

তবে এএসআই আলাউদ্দিন তালুকদার জাগো নিউজকে বলেন, বিপ্লব দাশকে গতকাল রাত সাড়ে ৮ টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। রাতের কোনো এক সময় তার স্বজনরা বিপ্লব দাশকে হাসপাতালে চিকিৎসা না করানোর কথা বলে নামিয়ে নিয়ে যান। পরে আবার আজ দুপুর ১২টার দিকে বিপ্লবকে হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে গত শনিবার (৩১ আগস্ট) চট্টগ্রামের কাতালগঞ্জ পার্কভিউ হাসপাতালে বাদশা মোল্লা (৫৫) নামে প্রথম এক ডেঙ্গু রোগীর মৃত্যু হয়। এ নিয়ে চট্টগ্রামে ডেঙ্গু রোগে মারা গেলে মোট দুইজন।

আবু আজাদ/জেডএ/জেআইএম

আরও পড়ুন