ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

দগ্ধদের চিকিৎসা নিশ্চিত করা হয়েছে

প্রকাশিত: ০১:১৬ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৫

সড়ক দুর্ঘটনার শিকার গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি টিমের আহত পুলিশ সদস্যদের সুচিকিৎসা নিশ্চিত করা হয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. মোখলেসুর রহমান।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে দগ্ধ পুলিশ সদস্যদের দেখতে এসে উপস্থিত সাংবাদিকদের এ কথা জানান তিনি।

এর আগে তিনি আহতদের পাশে অবস্থান করে তাদের চিকিৎসার খোঁজ খবর নেন। তাদের উন্নত চিকিৎসা নিশ্চিত করার জন্য তিনি কর্তব্যরত চিকিৎসকদের অনুরোধ করেন।

তিনি বলেন, ডিবির গোয়েন্দা টিম একটি সফল অভিযান শেষে ঢাকা ফিরছিলো। পথিমধ্যে এ মর্মান্তিক ঘটনার শিকার হন তারা। আহতদের সুচিকিৎসায় প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মো. মোখলেসুর রহমান বলেন, এ ঘটনাটি এখন পর্যন্ত দুর্ঘটনা বলে প্রতীয়মান হচ্ছে। তবে আমরা এর পেছনে কোনো ধরনের নাশকতার সম্ভাবনাকে উড়িয়ে দিচ্ছি না। এটা তদন্ত সাপেক্ষে জানা যাবে।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক, বার্ন ইউনিটের চিকিৎসকবৃন্দ এবং ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ।

উল্লেখ্য, ডিএমপি পুলিশের একটি গোয়েন্দা টিম চট্টগ্রামে এক সফল অভিযান শেষে ৫ আসামিসহ মাইক্রোবাসে গত বুধবার রাতে ঢাকা ফিরছিলো। তাদের বহনকারী মাইক্রোবাসটি ওই রাত প্রায় সাড়ে ১১টায় কুমিল্লার চৌদ্দগ্রামে পৌঁছালে একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে সিলিন্ডার বিস্ফোরিত হয়ে মাইক্রোবাসে আগুন ধরে গেলে পাঁচ পুলিশ সদস্য এবং পাঁচ আসামি মারাত্মক দগ্ধ হয়।

দগ্ধ পুলিশ কনস্টবল মো. আবদুল আজিজ ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। আহত চার পুলিশ সদস্য এবং পাঁচ আসামি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

জেইউ/এসকেডি/পিআর