ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

বাঁচানো গেলো না অগ্নিদগ্ধ শারমিনকে

নিজস্ব প্রতিবেদক | চট্টগ্রাম | প্রকাশিত: ১০:০০ পিএম, ৩০ আগস্ট ২০১৯

মাত্র তিনদিন আগে ওমান থেকে দেশে ফিরেছিলেন স্বামী সাইফুল ইসলাম (২৮)। অনাগত দিনগুলোতে বইতে পারতো আনন্দের ফল্গুধারা। কিন্তু জীবন সংসারে মান অভিমানের খেলায় অন্যদের মত হেরে গেলেন শারমিন আকতারও (২৬)।

বৃহস্পতিবার (২৯ অগাস্ট) দিবাগত রাত ১০টার দিকে বোয়ালখালীতে পারিবারিক কলহের জেরে কেরোসিনের আগুনে দগ্ধ হন স্বামী-স্ত্রী দু’জনেই। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্বামী সাইফুলকে রেখে পরপারে চলে গেলেন শারমিন।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিন ফারুকী।

তারা দুজনেই হাসপাতালের ৩৬নং বার্ন ইউনিটের প্লাস্টিক সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন। কর্তব্যরত চিকিৎসকরা জানান, স্বামী সাইফুলের অবস্থাও আশঙ্কাজনক। তাদের সংসারে নয় মাসের একটি কন্যা সন্তান রয়েছে।

স্থানীয় সূত্র জানায়, বোয়ালখালী উপজেলার পূর্ব চরণদ্বীপ ৯নং ওয়ার্ডের ঘাটিয়াল পাড়ার আমিনুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম গত তিনদিন আগে ওমান থেকে দেশে ফেরেন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে পারিবারিক কলহের জেরে সাইফুল ইসলাম ও তার স্ত্রী শারমিন দু’জনেই অগ্নিদগ্ধ হন। মূলত, পারিবারিক কলহের জেরে কেরোসিন ঢেলে গায়ে আগুন লাগিয়ে দেয়া স্ত্রী শারমিনকে বাঁচাতে গিয়ে অগ্নিদগ্ধ হন স্বামী সাইফুলও।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, বৃহস্পতিবার রাত ১২টার সময় দগ্ধ এক দম্পতিকে হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। স্বামীর সঙ্গে ঝগড়া করে স্ত্রী নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগলে তাকে বাঁচাতে গিয়ে স্বামীও দগ্ধ হন।

চিকিৎসকের বরাত দিয়ে তিনি জানান, শারমিনের শরীরের ৯০ ভাগ ও তার স্বামী সাইফুলের শরীরের ২০ ভাগ দগ্ধ হয়েছিল।

আবু আজাদ/জেএইচ/পিআর