ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি ডিএসসিসির অভিযান-জরিমানা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৪:৫৭ পিএম, ২২ আগস্ট ২০১৯

এডিস মশার লার্ভা ধ্বংসে মোট ১১৮ বাড়ি পরিদর্শন করেছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ভ্রাম্যমাণ আদালত। এ সময় চার বাড়িতে এডিসের লার্ভা এবং দুটিতে নোংরা অপরিচ্ছন্ন পরিবেশ পাওয়ায় মোট ৪৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের আওতাধীন বিভিন্ন এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা উত্তম কুমার রায় জানান, ডিএসসিসির পক্ষ থেকে এডিস মশার লার্ভা নিধনে চলমান ভ্রাম্যমাণ আদালত আজ ১৯৩, ফকিরাপুলের নির্মাণাধীন একটি ভবনে এডিস মশার লার্ভা পাওয়ায় ১০ হাজার, ৪৩/১, হাজারীবাগ শেরেবাংলা রোডের বাড়ির ছাদে পরিত্যক্ত টায়ারে এডিসের লার্ভা পাওয়ায় ২৫ হাজার এবং কে এম দাস লেনের দুটি বাড়িতে লার্ভা জন্মানোর উপযোগী পরিবেশ পাওয়ায় পাঁচ হাজার ও অভয় দাস লেনের দুটি বাড়িতে নোংরা অপরিচ্ছন্ন পরিবেশ বিদ্যমান থাকায় চার হাজার টাকাসহ মোট ৪৪ হাজার টাকা জরিমানা আদায় করেছে।

অন্যদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও অঞ্চল-১ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান বড় মগবাজার ওয়্যারলেস এলাকার ৩২টি বাড়ি পরিদর্শন করেন। এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট বাবর আলী হাজারীবাগ শেরেবংলা এলাকার ৩০টি বাড়ি, ম্যাজিস্ট্রেট জাহিদ হোসেন ফকিরাপুল এলাকার ২০টি বাড়ি এবং হাটখোলা রামকৃষ্ণ মিশন কে এম দাস লেন এলাকা পরিদর্শন করেন।

এএস/এএইচ/এমকেএইচ

আরও পড়ুন