ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

সড়কে পশুর হাট বসতে দেয়া হবে না

জেলা প্রতিনিধি | চট্টগ্রাম | প্রকাশিত: ০৪:১৮ পিএম, ০৫ আগস্ট ২০১৯

আসন্ন কোরবানির ঈদে চট্টগ্রাম জেলার কোনো মহাসড়ক-আঞ্চলিক সড়কে পশুর হাট বসতে দেয়া হবে না বলে জানিয়েছেন চট্টগ্রামের পুলিশ সুপার নুরে আলম মিনা।

সোমবার (৫ আগস্ট) বেলা সাড়ে ১১টায় পূর্ব নাসিরাবাদের একটি কনভেনশন হলে চট্টগ্রাম জেলা পুলিশের এক মতবিনিময় সভায় তিনি এমন মন্তব্য করেন।

ঈদুল আজহা উপলক্ষে সড়ক ও নৌপথ, কোরবানি পশুর হাট, ঈদ জামাত ও দর্শনীয় স্থানের সার্বিক নিরাপত্তার বিষয়ে সাংবাদিক ও সংশ্লিষ্টদের সঙ্গে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় পুলিশ সুপার বলেন, এবার চট্টগ্রাম জেলায় ২২৮টি পশুর হাট, তিন হাজার ৮৮টি ঈদের জামাত, ১৪টি পর্যটন কেন্দ্রের নিরাপত্তা এবং চামড়া পাচার রোধে চট্টগ্রাম জেলা পুলিশের প্রায় তিন হাজার অফিসার-ফোর্সের সমন্বয়ে জোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সুনির্দিষ্ট তথ্য ছাড়া পশুবাহী কোনো যানবাহন মহাসড়কে না থামানোর জন্য পুলিশের প্রতি নির্দেশ রয়েছে বলেও জানান তিনি।

এ সময় বন্যা-অতিবৃষ্টির কারণে ক্ষতিগ্রস্ত সড়ক মেরামতে সংশ্লিষ্ট বিভাগকে অনুরোধ করেন পুলিশ সুপার।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এ কে এম এমরান ভূঞা, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. মশিউদ্দৌলা রেজা, অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) মো. আফরুজুল হক টুটুল, সড়ক পরিবহন নেতা মঞ্জুরুল আলমসহ সড়ক বিভাগ, জেলা প্রাণিসম্পদ বিভাগ, পরিবহন সেক্টরের মালিক-শ্রমিক সংগঠন নেতা ও পশুর হাটের ইজারাদাররা উপস্থিত ছিলেন।

আবু আজাদ/এমএআর/এমএস

আরও পড়ুন