ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

শুরু হচ্ছে গৃহসজ্জার প্রদর্শনী হোম ফেস্ট-২০১৫

প্রকাশিত: ১২:০৩ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৫

বাংলাদেশে প্রথমবারের মত হোম ডেকোরেশন এক্সপো ‘হোম ফেস্ট ঢাকা-২০১৫ এর আয়োজন করতে যাচ্ছে বেসরকারি সংস্থা উইন্ডমিল ইনিশিয়েটিভ। আগামী ৬ ও ৭ নভেম্বর রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এই প্রদর্শনী শুরু হবে।

সোমবার রাজধানীর সোনারগাঁ হোটেলে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এসব তথ্য জানান উইন্ডমিল অ্যাডভারটাইজিং লিমিটেডের প্রধান নির্বাহী সাব্বির রহমান তানিম।

সংবাদ সম্মেলনে জানানো হয় ‘হোম ফেস্ট ঢাকা-২০১৫ কে সামনে রেখে দেশ জুড়ে মাসব্যাপী ইন্টেরিয়র প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এর মাধ্যমে সৃজনশীল তরুণ ডিজাইনারদের খুঁজে বের করা হবে।

প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের রেজিস্ট্রশনের কার্যক্রম শুরু হয়েছে। চলবে আগামী ১০ অক্টোবর পর্যন্ত। অংশগ্রহণকারী সেরা ডিজাইনার পাবেন তিন লাখ টাকা পুরস্কার। এছাড়াও ১৭টি ক্যাটাগরিতে সেরা ডিজাইনার ‘হোম ফেস্ট ঢাকা-২০১৫ তে সরাসরি অংশ গ্রহণ করতে পারবেন।

সংবাদ সম্মেলনে সাব্বির রহমান তানিম বলেন, আমাদের মেধা ও সম্পদ রয়েছে। সমন্বয়ের অভাবে সঠিকভাবে তা কাজে লাগানো সম্ভব হচ্ছে না। তাই মেধা ও সম্পদকে সমন্বয় করে সবাইকে এক সঙ্গে নিয়ে নতুন সৃজনশীল কাজ করতে চাই। ‘হোম ফেস্ট ঢাকা- ২০১৫’ ইন্টেরিয়র ডিজাইন প্রতিযোগিতার মূল উদ্দেশ্য।

তিনি আরও বলেন, গৃহ সজ্জার প্রয়োজনীয় অনুসঙ্গ খুঁজে পেতে আমাদের বিভিন্ন জায়গায় জেতে হয়। তাই সবাইকে এক সঙ্গে এক জায়গায় নিয়ে আসার জন্যই আমাদের এই প্রদর্শনী।

হোম ফেস্ট ঢাকা-২০১৫ এ ৩টি ক্যাটাগরিতে ১৭টি মডেলের রুম প্রদর্শন করা হবে। এই আয়োজনের সঙ্গে থাকবে ব্র্যাক ব্যাংক, এসএসজি, আড়ংসহ অন্যান্য ব্র্যান্ড। যেখানে তারা স্ব স্ব সেবার বিভিন্ন বিষয় ক্রেতাদের কাছে তুলে ধরবেন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, উইন্ডমিলের ব্যবস্থাপনা পরিচালক রিয়াজুদ্দিন মোশারফ, ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ফিরোজ আহমেদ খান, এসএসজি প্রধান বিপণন কর্মকর্তা আফতাব মাহমুদ খোরশেদ, ব্র্যাক–আড়ং এর সিওও মোহাম্মদ আবদুর রউফ প্রমুখ।

‘হোম ফেস্ট ঢাকা ২০১৫’ এর বিস্তারিত জানতে ও প্রতিযোগিতায় অংশ নিতে  www.homefestdhaka.com অথবা www.facebook.com/homefestdhaka এই ওয়েব সাইটে ভিজিট করতে হবে।

এসআই/একে/পিআর