ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

ঐক্যফ্রন্ট মিডিয়া সমন্বয়ককে সুব্রত বাইন পরিচয়ে হুমকি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৩:৫৩ পিএম, ১৭ জুলাই ২০১৯

জাতীয় ঐক্যফ্রন্টের মিডিয়া সমন্বয়ক ও বিশিষ্ট সাংবাদিক লতিফুল বারী হামিমকে সুব্রত বাইন পরিচয়ে ফোন দিয়ে চাঁদা চাওয়া হয়েছে। এ ঘটনায় তিনি মতিঝিল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

লতিফুল বারী হামিম গণফোরামের সাংগঠনিক সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন।

হামিম জাগো নিউজকে বলেন, চলতি মাসের ৭ তারিখ আমার ব্যক্তিগত মোবাইলে +০০৯১৮০১৭৮২২৭২৫ নম্বর থেকে ফোন দিয়ে সুব্রত বাইন পরিচয় দেয়া হয়েছে। আমাকে বলা হয়, বর্তমানে তিনি কলকাতায় আছেন। তার কিছু টাকা লাগবে। সে আমার বাসায় লোক পাঠাবে, তাদের কাছে টাকা দিতে হবে। টাকা না দিলে তার লোকজন আমাকে 'দেখে নেবে' বলেও জানায়।

তিনি বলেন, প্রথমে আমি বিষয়টি গুরুত্ব না দিলেও মঙ্গলবার অধ্যাপক আনু মুহাম্মদ একই ধরনের হুমকি পেয়েছেন, তাই আমি বিষয়টি থানায় জানাই।

এ বিষয়ে জিডির তদন্ত কর্মকর্তা মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন কুমার রায় জাগো নিউজকে বলেন, উত্তরায় এ ধরণের একটি ঘটনা তদন্ত করেছিলাম। সেখানে দেশের একজন ব্যক্তি সুব্রত বাইনের পরিচয়ে ফোন দেয়ার প্রমাণ পেয়েছি। বাদীর সঙ্গে কথা বলে এ ঘটনার তদন্ত করা হবে।

এর আগে মঙ্গলবার তেল-গ্যাস-খনিজসম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির সদস্য সচিব অধ্যাপক আনু মুহাম্মদকে চাঁদা চেয়ে সুব্রত বাইন পরিচয়ে হুমকি দেয়া হয়।

এআর/এনএফ/পিআর

আরও পড়ুন