ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

শাহবাগ থানার অস্ত্র চোরের ছবি প্রকাশ করল পুলিশ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৬:২৫ পিএম, ০২ জুলাই ২০১৯

গত ৫ মে রাজধানীর শাহবাগ থানা থেকে পুলিশের পিস্তল, গুলি ও ম্যাগাজিন চুরি করা ব্যক্তিকে শনাক্ত করা হয়েছে। তাকে গ্রেফতারের জন্য সহযোগিতা চেয়েছে পুলিশ।

মঙ্গলবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া ও পাবলিক রিলেশন্স বিভাগ জানায়, তদন্ত কর্মকর্তারা ভিডিও ফুটেজ যাচাই করে দেখতে পান, ৫ মে দুপুরে শাহবাগ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হিমাংশু কুমার সাহা ডিউটি শেষে থানার পুলিশ ব্যারাকের ২য় তলায় তার বেডে বিশ্রাম নিতে যান। তার পরিহিত পুলিশ বেল্টের সাথে পিস্তলের কাভারে ভর্তি একটি ৭.৬২ এমএম পিস্তল, ২টি ম্যাগাজিনে ১৬ রাউন্ড গুলি খাটের ওপর রেখে বিশ্রাম করেন তিনি।

বিকেল ৩টা ৫৫ মিনিটে হিমাংশু বেল্টটি রেখে ব্যারাকের তৃতীয় তলায় টয়লেটে যান। ৪টায় টয়লেট থেকে ফিরে এস দেখেন, বেল্টটি তার বালিশের সামনে পড়ে আছে কিন্তু গুলিভর্তি পিস্তল নেই। অনেক খোঁজাখুঁজি করেও পিস্তলটি না পেয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানান তিনি। সেদিন গায়ে সাদা কালো রঙের চেক শার্ট ও পরনে ফুল প্যান্ট এবং পিঠে কালো রঙের ব্যাগ বহনকারী ব্যক্তিকেই অস্ত্র চোর হিসেবে ধারণা করা হচ্ছে। তাকে ধরিয়ে দিতে সাহায্য চেয়েছে পুলিশ। এ ঘটনায় অজ্ঞাত চোরের বিরুদ্ধে শাহবাগ থানায় একটি মামলাও করেন এএসআই হিমাংশু কুমার সাহা।

ভিডিওতে দেখানো ব্যক্তিকে খুঁজে পাওয়া গেলে শাহবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসানের (০১৭১৩-৩৭৩১২৭) নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছে ডিএমপি।

এআর/এমএসএইচ/জেআইএম

আরও পড়ুন