ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

মন্ত্রণালয়ের কর্মকর্তাদের নিষ্ঠার সঙ্গে কাজ করার আহ্বান

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৭:৫৭ পিএম, ০৯ জুন ২০১৯

জনগণের প্রত্যাশা পূরণে মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সর্বোচ্চ নিষ্ঠার সঙ্গে কাজ করার আহ্বান জানিয়েছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

সচিবালয়ে রোববার জনপ্রশাসন মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সঙ্গে ঈদ পুনর্মিলনী ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বক্তৃতাকালে এ আহ্বান জানান তিনি।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, ‘সরকারি কর্মচারীদের কাছে জনগণের প্রত্যাশা অনেক। এ প্রত্যাশা পূরণে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সর্বোচ্চ নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে।’

ফরহাদ হোসেন বলেন, ‘জনপ্রশাসন মন্ত্রণালয় অত্যন্ত গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়। জনসেবা প্রদানে এ মন্ত্রণালয় ও অধীনস্ত প্রতিষ্ঠানসমূহ অত্যন্ত সুনামের সঙ্গে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও এ সুনাম ধরে রেখে দ্রুততম সময়ে কাঙ্ক্ষিত সেবা প্রদান করতে হবে।’

‘জনপ্রশাসন মন্ত্রণালয়ে মেধাবী ও অভিজ্ঞ কর্মকর্তারা কর্মরত রয়েছেন। তাদের এ মেধা ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে জনগণের কল্যাণ ও দেশের উন্নয়নে কাজ করে যেতে হবে,’ বলেন প্রতিমন্ত্রী।

এ সময় জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব ফয়েজ আহম্মদ, মন্ত্রণালয়ের অধীন বিভিন্ন দফতর প্রধানসহ জনপ্রশাসন মন্ত্রণালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরএমএম/এনডিএস/পিআর

আরও পড়ুন