ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

মাদক বিরোধী অভিযানে ৪ জনকে কারাদণ্ড

প্রকাশিত: ০৫:২০ এএম, ০৭ সেপ্টেম্বর ২০১৫

রাজধানীর চকবাজার, ডেমরা ও কেরানীগঞ্জ মডেল থানাধীন এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযান শেষে মাদক মজুত রেখে বিক্রির অভিযোগে ৪ জনকে দণ্ড দিয়েছে র‌্যাব পরিচালিত ভ্রামম্যান আদালত।

রোববার সন্ধ্যায় ডেমরার ডাইগার পশ্চিম পাড়াস্থ এলাকা, কেরানীগঞ্জ মডেল থানাধীন জিঞ্জিরা পূর্ব বন্দর ও চকবাজার থানাধীন পূর্ব ইসলাম বাগ খমর ট্যাকের গলিতে এ অভিযান পরিচালিত হয়।

ভ্রামম্যান আদালত পরিচালনা করেন র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আনিসুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন র‌্যাব-১০ এর সিনিয়র এএসপি আ.ত.ম. আব্দুল্লাহেল হাদী ও এএসপি সোনাহর আলী।
 
বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১০ এর সহকারী পরিচালক এএসপি মোহাম্মদ নাজমুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই তিন স্থানে অভিযান চালানো হয়। এ সময় মাদক বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থানকালে ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে মো. জাকির হোসেন উজিরের কাছ থেকে ৫০ পিস ইয়াবা, মো. এনায়েত এর কাছ থেকে ৪০ পিস ইয়াবা, মো. শাওন এর কাছ থেকে ৫০ পিস ইয়াবা, মো. রিয়াজ এর কাছ থেকে ৩১ পিস ইয়াবা এবং ঘটনাস্থলে তল্লাশি করে পরিত্যাক্ত অবস্থায় আরো ১১০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

মাদক হেফাজতে রেখে বিক্রির অপরাধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ অনুযায়ী আটক ৪ জনকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন আদালত।

জেইউ/আরএস/এমএস