ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

চট্টগ্রামে বিভিন্ন অভিযোগে আটক ২২

নিজস্ব প্রতিবেদক | চট্টগ্রাম | প্রকাশিত: ০৮:২৩ পিএম, ২৯ মে ২০১৯

নগরের বাকলিয়া, কোতোয়ালি ও বায়েজিদ বোস্তামি থানা এলাকা থেকে বিভিন্ন অভিযোগে ২২ নারী-পুরুষকে আটক করেছে পুলিশ। আটক হওয়াদের ভেতরে রয়েছে কথিত বড়ভাই গ্রুপের দুই ছিনতাইকারী, ঈদ বাজারের পাঁচ ছিঁচকে চোর ও বিআরটিএ-এর ১৫ দালাল।

মঙ্গলবার রাত থেকে বুধবার বিকেল পর্যন্ত অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

hijaker

বিআরটিএ চট্টগ্রাম বিভাগীয় কার্যালয় থেকে আটক ১৫

কোতোয়ালি থানার ওসি মো. মহসীন জাগো নিউজকে বলেন, কোতোয়ালি থানাধীন জহুর হকার্স মার্কেট এলাকা থেকে দুই পেশাদার ছিনতাইকারীকে আটক করা হয়েছে। তারা গতকাল মাঝরাতে বনফুল দোকানের পাশের সড়কে দুই কিশোরকে জিম্মি করে দুটি মোবাইল ছিনিয়ে নেয়। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ছিনতাইকারী ফোরকান (২২) ও মো. নাহিদকে আটক করে। এ সময় ছিনতাই হওয়া মোবাইল দুটিও উদ্ধার করা হয়।

বাকলিয়া থানার ওসি মো. নেজাম উদ্দিন জানান, ঈদের কেনাকাটার ভিড়ে ক্রেতাবেশে ঢুকে পোশাক চুরির দায়ে এক নারীসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে নগরীর বাকলিয়া থানার শাহ আমানত ব্রিজ এলাকা থেকে তাদের আটক করা হয়।

hijaker

বড়ভাই গ্রুপের দুই ছিনতাইকারী আটক

তারা হলেন- তাছলিমা বেগম (৫৫), আবুল বশর (৩২), আরিফ হোসেন (৩২), শাহীন (৩৬) ও বাচ্চু মিয়া (৩২)।

এদিকে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ে অভিযান চালিয়ে দালাল সন্দেহে ১৫ জনকে আটক করা হয়েছে। বুধবার দুপুরে পরিচালিত এ অভিযানে নেতৃত্ব দেন বিআরটিএ’র নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল হক, জিয়াউল হক মীর ও সোহেল রানা।

আবু আজাদ/এমএআর/জেআইএম

আরও পড়ুন