ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

হারিয়ে যাওয়া দুই শিশুকে ঘরে পাঠালো এপিবিএন

প্রকাশিত: ০৭:৩৯ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০১৫

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে হারিয়ে যাওয়া দুই শিশুকে উদ্ধার করে তাদের পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে বিমানবন্দরের আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। রোববার এ ঘটনা ঘটে।

এপিবিএন সূত্র জানায়, বিমানবন্দর গোলচত্বর এলাকা থেকে তাজ (৫) নামে একটি শিশুকে উদ্ধার করার পর তাকে এপিবিএন অফিসে আনা হয়। সে তার বাবার ফোন নম্বর বলতে না পারলেও ঠিকানা বলতে পেরেছে। পরে এপিবিএন সদস্যরা তার ঠিকানা খুঁজে দক্ষিণখানের চাঁদনগরে তার বাবা মো. মিন্টু মিয়ার কাছে হস্তান্তর করে।

একইদিন সায়েদাবাদ থেকে বাসে বিমানবন্দরে আসা রাহাত (৮) নামে অপর একটি শিশুকে ক্যনোপি-১ এলাকা থেকে উদ্ধার করে এপিবিএন। বাবার ফোন নম্বর না জানলেও সে দয়াগঞ্জে আছিয়া মসজিদের পাশে থাকে বলে এপিবিএনকে জানায়। পরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কন্ট্রোল রুম ও গেন্ডারিয়া থানা পুলিশের সহযোগিতায় রাহাতকে তার বাবা হান্নান মিয়ার কাছে হস্তান্তর করে এপিবিএন।

বিমানবন্দরের নিরাপত্তা প্রধান ও শৃঙ্খলা বজায় রাখার পাশাপাশি এপিবিএন সবসময় এ ধরনের মানবিক কাজে নিয়োজিত থাকবে বলে বাহিনীর সিনিয়র সহকারী পুলিশ সুপার আলমগীর হোসেন জাগো নিউজকে জানিয়েছেন।

এআর/বিএ