ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

এলিফ্যান্ট রোডের যেসব শো-রুমে বিশেষ ছাড়

ফজলুল হক শাওন | প্রকাশিত: ১০:০৬ পিএম, ২৮ মে ২০১৯

ঈদ উপলক্ষে রাজধানীর এলিফ্যান্ট রোডের বেশকিছু শো-রুমে বিশেষ মূল্য ছাড় চলছে। সে সুযোগে এসব দোকানে ভীড় জমাচ্ছে ক্রেতারা। দোকানগুলোর সামনে প্ল্যাকার্ড বসানো আছে। সে প্ল্যাকার্ডে লেখা আছে ঈদ অফার। অনেক দোকানের সামনে মাইক্রোফোনেও অফারের কথা বলা হচ্ছে।

এলিফ্যান্ট রোর্ডের গ্রামীণ ইউনি কো শো-রুমের সামনে মাইক্রোফোন নিয়ে রীতিমত ডাক হাক দিয়ে ক্রেতাদের ভেতরে প্রবেশ করানো হচ্ছে। ক্রেতারা আকৃষ্ট হয়ে শো-রুমে ঢুকে পছন্দের জিনিস কিনছে। এ দোকানে বিভিন্ন ধরনের প্যান্ট, শার্ট, গেঞ্জি, পাঞ্জাবি, কামিজসহ নানা ধরনে পোশাক রয়েছে।

শো-রুমটির কর্মচারী মো. রাজু জাগো নিউজকে বলেন, কেনাকাটা বেশ জমেছে। দিন যতই যাচ্ছে বিক্রি ততই বাড়ছে। মূল্য ছাড় প্রসঙ্গে তিনি বলেন, প্রতিটি জিনিসের একটি মূল্য লেখা আছে। কোনো কোনো জিনিসে ৫০ ভাগ পর্যন্ত ছাড়দিচ্ছি। আবার কোনটিতে আছে ১০ ভাগ ছাড়। আবার কিছু পণ্যে কোনো ছাড় নেই। সেখানে থোক ডিসকাউন্ট। যেমন একটি শার্টের দাম ১৬৯০টাকা লেখা আছে এখানে এই শার্টের ওপর ৩০০ টাকা কম রাখা হচ্ছে।

Eliphant-roa

এই শো-রুমে প্রবেশ করেন শাহনাজ নামের এক ক্রেতা। তিনি এ দোকান থেকে অনেকগুলো কাপড় কিনেছেন। ক্যাশে বিল দিয়ে চলে যাওয়ার সময় কতো টাকা কমিশন পেলেন, জানতে চাইলে উত্তরে বলেন, প্রায় ৫ হাজার টাকা।

গ্রামীণ ইউনি কো'র পাশের দোকান মেন্স ওয়ার্ল্ড শো-রুমেও ঈদ অফার দেয়া হচ্ছে। এ শো-রুম থেকে ৫ হাজার টাকার কেনাকাটা করলে ৫০০ টাকার একটি গিফট ভাউচার দেয়া হচ্ছে। বেশ ভীড় লক্ষ্য করা গেছে এ দোকানটিতেও।

এছাড়া এলিফ্যান্ট রোডের জুতার দোকান, স্পান-এর সামনে ব্যানার ঝুলানো আছে। এখানে লেখা আছে, যে কোনো জুতার ওপর ৫ থেকে ১০ ভাগ কমিশন দেয়া হচ্ছে। এটা শুধুই ঈদ উপলক্ষে।

জুতার দোকানটির বিপরীত পাশে টপটেন। এখানেও ব্যানার এবং প্ল্যাকার্ড লাগানো আছে। তাতে লেখা, প্রতিটি জিনিসের ওপর ১০ ভাগ ছাড়। এলিফ্যান্ট রোর্ডের ক্রিসেন্ট জুতার দোকানেও ঈদ উপলক্ষে ১০ থেকে ২০ ভাগ ছাড় লেখা রয়েছে।

Eliphant-road

এলিফ্যান্ট রোডে নামিদামি ব্র্যান্ড ক্যাট্স আই ৫০ ভাগ পর্যন্ত ছাড়া দিয়েছে ঈদ উপলক্ষে। এ শো-রুমেও ক্রেতাদের ভীড়। ৫০ ভাগ ছাড় দেখে অনেকে হুমড়ি খেয়ে পড়েছে। বোম্বে সেন্টারে দেয়া হয়েছে বিভিন্ন পণ্যের ওপর বিশেষ ছাড়। লোটো জুতার দোকানে ১৫ ভাগ ছাড়ে জুতা বিক্রি করা হচ্ছে।

এছাড়া এলিফ্যান্ট রোডে সিরামিক্স জগতের অন্যতম ব্র্যান্ড মন্নু সিরামিক্স ও শাইন পুকুর সিরামিক্স ঈদ উপলক্ষে বিশেষ ছাড় দিয়েছে। বিশেষ করে শাইন পুকুর সিরামিক্সে ২৫ থেকে ৩৫ ভাগ পর্যন্ত ছাড় দেয়া হয়েছে।

এখানকার কর্মচারী সোহেল জানান, ছাড় দেয়ার কারণে শাইন পুকুরে অনেক কেনাবেচা হচ্ছে। তিনি বলেন, চাঁদ রাত পর্যন্ত এ অফার চলবে। এর পরে আর ছাড়ে বিক্রি হবে না।

এলিফ্যান্ট রোর্ডের ফার্ণিচারের শো-রুম অটবিতেও ২০ ভাগ মূল্য ছাড় দেয়া হয়েছে। এ শো-রুমের সামনে বড় করে প্ল্যাকার্ডে লেখা রয়েছে, অটবি ঈদ সওগাতে ২০ ভাগ ছাড়। দ্য ঢাকা ডাইং বিছানার চাদরের দোকানেও ছাড় দেয়া হয়েছে।

এফএইচএস/এমএসএইচ/জেআইএম

আরও পড়ুন