ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

৫৬ রাউন্ড গুলি ও রিভলবারসহ গ্রেফতার দুই

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৭:৩৯ পিএম, ০৫ মে ২০১৯

রাজধানীর দারুসসালাম থানাধীন গাবতলী মাজার রোড এলাকা থেকে ৫৬ রাউন্ড গুলি ও একটি রিভলবারসহ দুইজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রাপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম ইউনিটের স্পেশাল অ্যাকশন গ্রুপ।

গ্রেফতারকৃতরা হলেন- মির্জা বাশার বেগ (৫৫) ও আবু জাফর মো. রেজাউল করিম ওরফে মুকুল (৫৩)। তাদের কাছ থেকে একটি পয়েন্ট ৩২ বোরের রিভলবার ও ৫৬ রাউন্ড গুলি জব্দ করা হয়।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মাসুদুর রহমান জানান, গাবতলী মাজার রোডের নিউ ক্যাফে ধানসিঁড়ির সামনে কয়েকজন লোক অবৈধ আগ্নেয়াস্ত্র-গুলি কেনাবেচার জন্য অবস্থান করছে বলে সংবাদ পায় কাউন্টার টেরোরিজম ইউনিটের স্পেশাল অ্যাকশন গ্রুপ।

এমন তথ্যের ভিত্তিতে শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় অভিযান চালায় স্পেশাল অ্যাকশন গ্রুপের আর্মস এনফোর্সমেন্ট টিম। অভিযানকালে মির্জা বাশার বেগের দেহ তল্লাশি করে ছয় রাউন্ড গুলিভর্তি একটি পয়েন্ট ৩২ বোরের রিভলবার ও রেজাউল করিমের দেহ তল্লাশি করে ৫০ রাউন্ড ৭ পয়েন্ট ৬৫ বোরের গুলি উদ্ধার করে জব্দ করা হয়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে আগ্নেয়াস্ত্র-গুলি বেচাকেনায় আগত অন্য সহযোগীরা পালিয়ে যায়। এ বিষয়ে দারুসসালাম থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে এবং পলাতক অবৈধ অস্ত্র ব্যবসায়ীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

জেইউ/বিএ/জেআইএম

আরও পড়ুন