ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

রাজধানীতে পৌনে ৪ হাজার পিস ইয়াবাসহ আটক ৪

প্রকাশিত: ০৩:৩৩ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০১৫

রাজধানীর শেরে বাংলা নগর থানাধীন আগারগাঁও কারিগরি শিক্ষা বোর্ডের সামনে অভিযান চালিয়ে ৪ হাজার ৭শ’ ২৫ পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
 
বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টার দিকে র‌্যাব-২ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবাসহ তাদের আটক করে।
 
বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) জান্নাতুল ফেরদৌসী। তিনি জানান, আগারগাঁও কারিগরি শিক্ষা বোর্ডের সামনে পাকা রাস্তার উপর মাদক ব্যবসায়ীরা অবৈধভাবে মাদকদ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান করছে।
 
এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে মো. নাজমুল হাসান (১৯) কে আটক এবং তার কাছ থেকে ৪ হাজার ৫শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
 
এর আগে র‌্যাব-২ এর অপর এক দল সোয়া ২টার দিকে তেজগাঁও থানাধীন কাওরান বাজার রেলগেটস্থ আনন্দ সিনেমা হলের সামনে থেকে ৫৫ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের নগদ সাড়ে ৪ হাজার টাকাসহ এক জনকে আটক করেছে র‌্যাব। কোহিনুর (৪০) ও নবীজা (২৬) নামে দুজনকে আটক করা হয়।
 
পরে ৫টা ২০ মিনিটের দিকে র‌্যাব-২ এর আরেকটি আভিযানিক দল রাজধানীর তেজগাঁও থানাধীন ১৬৩ পূর্ব তেজতুরী বাজার বিসমিল্লাহ আলী হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট এর সামনে অভিযান পরিচালনা করে। এসময় মাদক বিক্রয়কালে মো.জহিরুল (৩০) কে ১৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে র‌্যাব।
আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান র্যাব-২ এর কর্মকর্তা জান্নাতুল ফেরদৌসী।

জেইউ/এসকেডি/পিআর