ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

পুলিশ কল্যাণ ট্রাস্ট ট্যুরস অ্যান্ড ট্রাভেলসের যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৮:২৩ পিএম, ০২ মে ২০১৯

বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্টের নিজস্ব ব্যবস্থাপনায় চালু হলো ‘পুলিশ কল্যাণ ট্রাস্ট ট্যুরস অ্যান্ড ট্রাভেলস’। দেশে-বিদেশে ভ্রমণ-সংক্রান্ত যাবতীয় সেবা প্রদানের লক্ষ্যে  যাত্রা শুরু করলো এ প্রতিষ্ঠানটি। ফলে এখন থেকে টিকিট ক্রয়, ভিসা প্রসেসিং, হজ-ওমরাহ, হোটেল বুকিং, সাইট সিইং সেবাসমূহ একই ছাদের নিচে পাওয়া যাবে।

বৃহস্পতিবার (২ মে) সন্ধ্যায় রাজধানীর গুলশানে পুলিশ প্লাজা কনকর্ডে আনুষ্ঠানিকভাবে পুলিশ কল্যাণ ট্রাস্ট ট্যুরস অ্যান্ড ট্রাভেলসের লোগো উন্মোচন করে আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী এর উদ্বোধন ঘোষণা করেন।

উদ্বোধন শেষে আইজিপি বলেন, আমাদের দেশে ভ্রমণপিপাসু মানুষের সংখ্যা দিন দিন বাড়ছে। তাদের সেবা প্রদানের জন্য নির্ভরযোগ্য প্রতিষ্ঠানের সংখ্যা খুবই কম। সেক্ষেত্রে পুলিশ কল্যাণ ট্রাস্ট ট্যুরস অ্যান্ড ট্রাভেলস ভ্রমণপিপাসু বাংলাদেশিদের উন্নত সেবা প্রদানের মাধ্যমে আস্থা অর্জনে সক্ষম হবে।

দেশে ও দেশের বাইরে আকর্ষণীয় পর্যটন স্পটে স্বল্পমূল্যে নতুন নতুন ভ্রমণ প্যাকেজ নিয়ে আসার জন্য উদ্যোক্তাদের প্রতি আহ্বান জানান তিনি। একই সঙ্গে গ্রাহকদের কাঙ্ক্ষিত সেবা প্রদানের মাধ্যমে ভ্রমণ পিপাসুদের সন্তুষ্টি অর্জনে সংশ্লিষ্টদের নির্দেশনা দেন তিনি।

উদ্বোধন শেষে আইজিপি পুলিশ প্লাজা কনকর্ড শপিং মলের বাৎসরিক র‌্যাফল ড্রয়ে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এআর/আরএস/পিআর

আরও পড়ুন