ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

বদির মাদক ব্যবসার প্রমাণ মেলেনি : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ১১:৫০ এএম, ০৩ সেপ্টেম্বর ২০১৫

সংসদ সদস্য আবদুর রহমান বদির মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কোনো তথ্য প্রমাণ মেলেনি বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
 
বৃহস্পতিবার রাজধানীর তেজগাঁও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরে আয়োজিত এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
 
মন্ত্রী বলেন, মাদক ব্যবসায়ের সঙ্গে জড়িত অনেকের নাম পাওয়া গেছে। কিন্তু সংসদ সদস্য বদির সংশ্লিষ্টতার প্রমাণ পাইনি। ‘হতে পারে’ কথা দিয়ে কাউকে বিচার করা যায় না। ঠিকমতো প্রমাণও পেতে হবে।
 
এসময় আসাদুজ্জামান খান কামাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের মাঠ পর্যায়ে কর্মকর্তাদের নিরাপত্তার স্বার্থে আগ্নেয়াস্ত্র দেওয়ার জন্য সরকারের পরিকল্পনার কথা বলেন। এ সংক্রান্ত একটি বিধিমালা তৈরি করে অস্ত্রগুলো দেওয়া হবে বলে জানান তিনি।
 
অভিযানে পুলিশি মদদ নেয়ার কথা উল্লেখ করে তিনি বলেন, মাদকবিরোধী যে কোনো অভিযানে যাওয়ার আগে থানা পুলিশকে সঙ্গে নিয়ে যাবেন।
 
সম্মেলন শেষে স্বরাষ্ট্রমন্ত্রী অধিদফতরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের ইউনিফর্ম প্রদান ও ব্যাচ পরিয়ে দেন।
 
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের মহাপরিচালক খন্দকার রাকিবুর রহমান, স্বরা্ষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মো. মোজাম্মেল হক খান, অধিদফতরের পরিচালক (অপারেশন ও গোয়েন্দা) ডিআইজি সৈয়দ তৌফিক উদ্দিন আহমেদ প্রমুখ।
 
এআর/এসকেডি/পিআর