ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

‘প্রান্তিক জনগোষ্ঠীর ভাগ্যোন্নয়নে ব্যাপক কাজ করছে সরকার’

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ১২:১৭ এএম, ০৭ এপ্রিল ২০১৯

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া বলেছেন, প্রান্তিক জনগোষ্ঠীর ভাগ্যোন্নয়নে ব্যাপক কাজ করছে বর্তমান সরকার। বিশেষ করে কিশোরগঞ্জের প্রত্যন্ত হাওর অঞ্চলে যে উন্নয়ন হয়েছে এবং যে সকল কার্যক্রম অব্যহত রয়েছে তা নজীরবিহীন।

শনিবার (৬ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর আগারগাঁওয়ে সংসদ সচিবালয়ের আবাসিক কমপ্লেক্স কনভেনশন হলে ইটনা-মিঠামইন-অস্টগ্রাম-এর সংসদ সচিবালয়ে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের অয়োজিত নির্বাচনী এলাকার সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিককে সংবর্ধনা দেয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ডেপুটি স্পিকার বলেন, চর অঞ্চলের অতিদরিদ্র মানুষের ভাগ্যোন্নয়নে বর্তমান সরকার যে বাজেট বরাদ্দ রাখছে তার সঠিক এবং স্বচ্ছ ব্যবহার নিশ্চিত করার জন্য একটি চর উন্নয়ন বোর্ড বা অথরিটি গঠন করা প্রয়োজন, যেমনটি হাওর অঞ্চলে রয়েছে।

তিনি বলেন, মহামান্য রাষ্ট্রপতির সুযোগ্য পুত্র রেজওয়ান আহমেদ তৌফিকের চেষ্টা এবং প্রধানমন্ত্রীর সদিচ্ছায় হাওর অঞ্চলের মানুষের জীবনযাত্রায় আমুল পরিবর্তন এসেছে। কারণ, প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকাণ্ডের ছোঁয়া হাওর এলাকাকে আরও সমৃদ্ধ করেছে।

সংবর্ধনা আয়োজক কমিটির সভাপতি মোহাম্মদ কামাল হোসেনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আফজাল হোসেন, মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুন, কমিটির সদস্য সচিব আবুল খায়ের উজ্জ্বল প্রমুখ বক্তব্য রাখেন। ইটনা-মিঠামইন-অস্টগ্রামের সংসদ সচিবালয়ের কর্মকর্তা কর্মচারীর পক্ষে রেজওয়ান আহমেদ তৌফিক এমপিকে সংবর্ধনা স্মারক প্রদান করেন কমিটির সদস্য সচিব আবুল খায়ের উজ্জ্বল।

এইচএস/আরএস

আরও পড়ুন