ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

ওয়াহেদ ম্যানশনের মালিকের ‘খেয়ে ফেলার’ হুমকি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৪:৩৩ পিএম, ২৭ মার্চ ২০১৯

পুরান ঢাকার চুড়িহাট্টায় পাশের ভবনের সিসিটিভিতে ধারণকৃত আগুনের ফুটেজ সাংবাদিকদের দেয়ায় ‘বড় ক্ষতি করার হুমকি’ দিয়েছেন ওয়াহেদ ম্যানশনের মালিক মো. হাসান। এ ঘটনায় সোমবার (২৫ মার্চ) চকবাজার থানায় একটি জিডি করেছেন হুমকি পাওয়া মোহাম্মদ আজম।

জিডি নম্বর ১১৬৬। ঘটনাটি তদন্তের জন্য চকবাজার থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল মান্নানকে দায়িত্ব দেয়া হয়েছে।

মোহাম্মদ আজম ওয়াহেদ ম্যানশনের পাশেই রাজমহল রেস্টুরেন্টের মালিক। তার রেস্টুরেন্টের একটি সিসিটিভির ফুটেজ বিভিন্ন সংবাদমাধ্যমসহ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ফুটেজে আগুনের সূত্রপাত অনেকটা পরিষ্কার হওয়ায় তার ওপর ক্ষিপ্ত হন ওয়াহেদ ম্যানশনের মালিক হাসান।

চকবাজার থানার দায়িত্বপ্রাপ্ত অপারেটর রাকিব জাগো নিউজকে জিডির বিষয়টি নিশ্চিত করেছেন।

জিডিতে উল্লেখ করা হয়েছে, ওয়াহেদ ম্যানশনের মালিক হাসান মঙ্গলবার (২৬ মার্চ) রাতে একটি বাংলালিংক নম্বর থেকে তার রবি নম্বরে ফোন করে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। তাকে দেখে নেবেন, খেয়ে ফেলবেন- এ ধরনের হুমকি দিয়েছেন।

এ বিষয়ে মোহাম্মদ আজম জাগো নিউজকে বলেন, ‘আমি জিডি করেছি। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।’ তিনি আরও বলেন, ‘আমি কাউকে কোনো ফুটেজ দেইনি। ঘটনার পর পুলিশ সব নিয়ে গেছে। তারপরও আমাকে হাসান দায়ী করছেন। তিনি এলাকার অনেককেই ফোন করে গালিগালাজ করছেন। আমি উপায় না পেয়ে জিডি করেছি।’

২০ ফেব্রুয়ারি রাতে পুরান ঢাকার চকবাজারের চুড়িহাট্টার ৬৪ নম্বর হাজি ওয়াহেদ ম্যানশনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ৩৭টি ইউনিট চূড়ান্ত প্রচেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ঘটনাস্থলে ৬৬ জন এবং পরে আহত ও দগ্ধ অবস্থায় চিকিৎসাধীন চারজন মারা যান।

এআর/এসআর/পিআর

আরও পড়ুন